AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভারত-দক্ষিণ আফ্রিকা ক্রিকেট ম্যাচের টিকিটের কালোবাজারি


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:৪৩ পিএম, ১ নভেম্বর, ২০২৩
ভারত-দক্ষিণ আফ্রিকা ক্রিকেট ম্যাচের টিকিটের কালোবাজারি

কলকাতায় ক্রিকেটের টিকিট নিয়ে কালোবাজারির অভিযোগ। গ্রেফতার এক যুবক। নাম অঙ্কিত আগরওয়াল। আইসিসি ক্রিকেট ওয়ার্ল্ড কাপের টিকিট কালোবাজারি চক্র কলকাতায় সক্রিয় হয়েছিল বলে অভিযোগ। আর সেই অভিযোগে গ্রেফতার এক ব্যক্তি।


ভারত ও দক্ষিণ আফ্রিকার ম্যাচের জন্য় এই টিকিট চড়া দামে বিক্রি করার চেষ্টা করা হচ্ছিল বলে অভিযোগ। সেখানে একেবারে চড়া দামে টিকিট বিক্রির ছক কষা হয়েছিল বলে অভিযোগ। একটা টিকিটের দাম ২৫০০ থেকে ১১,০০০ টাকা পর্যন্ত দর উঠছিল বলে খবর। তবে গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে। কলকাতা পুলিশ তার কাছ থেকে ২০টি টিকিট বাজেয়াপ্তও করেছে। এদিকে টিকিটের এই কালোবাজারির সঙ্গে আর কেউ যুক্ত কিনা তা পুলিশ খতিয়ে দেখছে। খবর সংবাদ সংস্থা এএনআই সূত্রে।


আগামী ৫ নভেম্বর ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যে ক্রিকেট ম্যাচ। তার আগে ক্রিকেটের টিকিটের কালোবাজারির অভিযোগ। সেই কালোবাজারির সঙ্গে যুক্ত থাকার অভিযোগে গ্রেফতার করা হল এক ব্যক্তিকে। কলকাতা থেকে গ্রেফতার করা হল তাকে। তার কাছ থেকে টিকিটও মিলেছে।

 

তবে এবারই প্রথম নয়। সেপ্টেম্বরের প্রথম দিকে কলকাতা পুলিশ দুজনকে গ্রেফতার করেছিল । তাদের বিরুদ্ধে ক্রিকেট বেটিংয়ের অভিযোগ উঠেছিল। একটি চলন্ত গাড়িতে তারা ক্রিকেট বেটিং চালাচ্ছিল বলে অভিযোগ। এশিয়া কাপের ক্রিকেট ম্যাচের ভারত ও পাকিস্তানের মধ্য়ে ক্রিকেট ম্যাচের সময় এই ক্রিকেট বেটিং হয়েছিল বলে খবর। ওই দুই অভিযুক্তের নাম সত্যেন্দ্র যাদব ও সুমিত সিং।

 

সেই সময় পুলিশের কাছে খবর গিয়েছিল কলকাতায় ক্রিকেট বেটিং চক্র চলছে। কোনও অফিস থেকে বিষয়টি না করে একটি চলন্ত গাড়ি থেকে এই বেটিং চক্র চালানো হচ্ছিল। সেখান থেকেই পুলিশ তাদের গ্রেফতার করে।


সেই সময় ওয়াটারলু স্ট্রিটে পুলিশ ওই গাড়িটিতে আটকায়। সেই গাড়িতে তল্লাশি চালাতেই পুলিশ তিনটি মোবাইল ফোন বাজেয়াপ্ত করে। এরপর তাদের কাছ থেকে তিনটি মোবাইল বাজেয়াপ্ত করে পুলিশ।এদিকে ওই চক্রের সঙ্গে আর কারা যুক্ত তা পুলিশ খতিয়ে দেখে।
 

একুশে সংবাদ/স ক 

Link copied!