AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘শেখ রাসেল দিবস ২০২৩’ যথাযোগ্য মর্যাদায় পালন


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৬:২৬ পিএম, ১৮ অক্টোবর, ২০২৩
‘শেখ রাসেল দিবস ২০২৩’ যথাযোগ্য মর্যাদায় পালন

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কনিষ্ঠ পত্র শহীদ শেখ রাসেল এর জন্মদিন ‘১৮ অক্টোবর’ কে ‘শেখ রাসেল দিবস’ হিসেবে উদযাপনের অংশ হিসেবে বাংলাদেশ টেনিস ফেডারেশনের ব্যবস্থাপনায় ১৮ অক্টোবর ২০২৩ শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্স, রমনায় ‘শেখ রাসেল কিডস টেনিস প্রতিযোগিতা ২০২৩’ এর আয়োজন করা হয়েছে।

 

প্রতিযোগিতায় ঢাকা শহরের বিভিন্ন স্কুল ও ক্লাবসহ শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্সের অনূর্ধ্ব-৮, ১০ ও ১২ বছরের বালক/বালিকা খেলোয়াড়বৃন্দ অংশগ্রহণ করে। খেলা শেষে শেখ রাসেল এর জীবনী নিয়ে আলোচনা হয় এবং প্রতিযোগিতায় বিজয়ী খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। আলোচনা অনুষ্ঠানে শহীদ শেখ রাসেল এর বিষয়ে বাংলাদেশ টেনিস ফেডারেশনের সহ-সভাপতি জনাব মো: মোতাহার হোসেন (সাজু) বক্তব্য রাখেন এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী খেলোয়াড়দের মধ্যে পুরষ্কার বিতরণ করেন।

 

ইভেন্ট ভিত্তিক প্রতিযোগিতার ফলাফল নিম্নে দেয়া হলো :

বালক একক অনূর্ধ্ব-১২ বছর চ্যাম্পিয়ন ফাহিম, বালিকা একক অনূর্ধ্ব-১২ বছর চ্যাম্পিয়ন মাসতুরা আফরিন, বালক একক অনূর্ধ্ব-১০ বছর চ্যাম্পিয়ন মো: ইসমাম হক, বালিকা একক অনূর্ধ্ব-১০ বছর চ্যাম্পিয়ন নামিরা, বালক একক অনূর্ধ্ব-৮ বছর চ্যাম্পিয়ন রিয়ান, বালিকা একক অনূর্ধ্ব-৮ বছর চ্যাম্পিয়ন সামিরা, জেটিআিই গ্রুপ-‘ক’ চ্যাম্পিয়ন কলি, জেটিআিই গ্রুপ-‘খ’ চ্যাম্পিয়ন  আরিয়ান ও জেটিআিই গ্রুপ-‘গ’ চ্যাম্পিয়ন লাবিবা।

একুশে সংবাদ/স ক 

Link copied!