AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টি-টেনের ড্রাফটে তামিম ইকবাল


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৩:০৪ পিএম, ৯ অক্টোবর, ২০২৩
টি-টেনের ড্রাফটে তামিম ইকবাল

আবু ধাবি টি-১০ ফ্র‍্যাঞ্চাইজি ক্রিকেট টুর্নামেন্টের খেলোয়াড় ড্রাফট অনুষ্ঠিত হবে সোমবার। এবারের আসরে অংশ নেওয়া ৮ দল হলো, বাংলা টাইগার্স, চেন্নাই ব্রেভস, ডেকান গ্লাডিয়েটরস, দিল্লি বুলস, মরিসভিলি স্যাম্প আর্মি, নিউইয়র্ক স্টাইকার্স, নর্দান ওয়ারিয়র্স ও টিম আবু ধাবি।

 

এবারের খেলোয়াড় ড্রাফটে পুরো বিশ্ব থেকে ৭৮২ জন খেলোয়াড় রয়েছে। যার মধ্যে বাংলাদেশের তামিম ইকবাল, পাকিস্তানের শাহীফ আফ্রদি, মোহাম্মদ হাফিজের মতো তারকারাও রয়েছেন।

 

ড্রাফটের আগেই ভারতের সাবেক ক্রিকেটার ইউসুফ পাঠানকে সরকারি দলে ভিড়িয়েছে বাংলা টাইগার্স। অন্যদিকে দিল্লির সরাসরি সাইনিং আম্বাতি রাইডু।

 

আবু ধাবি টি-১০ টুর্নামেন্টে অংশ নেওয়ার আগে ইউসুফ পাঠান বলেন, ‍‍`টি-১০ ফরম্যাট খুবই রোমাঞ্চকর। এই লীগের অংশ হতে পারে আমি উচ্ছ্বসিত। দর্শকদের বিনোদন দেওয়া এবং আমার দলকে চ্যাম্পিয়ন করাই আমার প্রধান লক্ষ্য‍‍`‍‍`

 

ড্রাফটের প্লাটিনাক ক্যাটাগরিতে রয়েছেন বাংলাদেশের লিটন কুমার দাস। তার সঙ্গে রয়েছেন আদিল রাশিদ, ক্রিস লিন, মোহাম্মদ নবীদের মতো তারকারা।

 

এ বিষয়ে টি-১০ গ্লোবালের চেয়ারম্যান সাজি উল মুলক বলেন,  ‍‍`ফ্র‍্যাঞ্চাইজি গুলো সরাসরি সাইনিংয়ে বুদ্ধিমত্তার পরিচয় দিয়েছে। কিছু সাইনিং অবাক করেছে। একটু দারুণ খেলোয়াড় ড্রাফটের জন্য মুখিয়ে আছি। আশা করছি এবারের আসর আগেবারকে ছাপিয়ে যাবে।‍‍`

 

একুশে সংবাদ/স ক 

Link copied!