AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিশ্বকাপের জার্সি উন্মোচন করলো পাকিস্তান


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৬:৪৯ পিএম, ২৮ আগস্ট, ২০২৩
বিশ্বকাপের জার্সি উন্মোচন করলো পাকিস্তান

এশিয়া কাপের উন্মাদনায় যখন মাতোয়ারা ক্রিকেট বিশ্ব ঠিক তখনই ওয়ানডে বিশ্বকাপের জন্য নিজেদের জার্সি উন্মোচন করেছে পাকিস্তান। সোমবার (২৮ আগস্ট) পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান জাকা আশরাফ এ জার্সি উন্মোচন করেন।

 

সোমবার লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে পিসিবি চেয়ারম্যান জাকা আশরাফের উপস্থিতিতে পাকিস্তানের বিশ্বকাপ জার্সি প্রকাশ করা হয়।


উন্মোচিত জার্সির ছবিতে দেখা যায়, গাঢ় সবুজ রঙকে প্রাধান্য দিয়েই ডিজাইন করা হয়েছে পাকিস্তানের বিশ্বকাপ জার্সি। বাবরদের জার্সির বামদিকে রয়েছে ওয়ানডে বিশ্বকাপের লোগো, আর ডানদিকে রয়েছে পাকিস্তানের পতাকা ও একটি তারকা।


জার্সি উন্মোচন অনুষ্ঠানে পিসিবি প্রধান জাকা আশরাফ বলেন, ‘এই জার্সি পাকিস্তানের চেতনা ও দৃঢ়তার প্রতিনিধিত্ব করে। এরই মধ্যে পাকিস্তান দল ওয়ানডে ফরম্যাটে এক নম্বরে উঠে এসেছে। আমরা বুকে পাকিস্তানের তারকা এবং পতাকা রেখেছি যা আমাদের পরিচয়ের প্রতিনিধিত্ব করে। আমি আশাবাদী আমাদের দল ভারতে বিশ্বকাপ জিতবে।’


আইসিসি ওয়ানডে বিশ্বকাপের আর দেড় মাসেরও কম সময় বাকি। আগামী ৫ অক্টোবর ভারতের গুজরাটের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে পর্দা উঠবে বৈশ্বিক এ টুর্নামেন্টের। আসন্ন টুর্নামেন্টটি ঘিরে শেষ মুহূর্তের প্রস্তুতিতে ব্যস্ত প্রতিটি দল। শেষ সময়ে দল ঘোষণা ও জার্সি উন্মোচন নিয়ে ভক্তদের উন্মাদনাও বাড়ছে। এরই মধ্যে নিজেদের জার্সি প্রকাশ্যে আনলো পাকিস্তান।
 

একুশে সংবাদ/স ক  

Link copied!