AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সংক্ষিপ্ত হচ্ছে মার্টিনেজের ঢাকা সফর


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৬:০০ পিএম, ৫ জুন, ২০২৩
সংক্ষিপ্ত হচ্ছে মার্টিনেজের ঢাকা সফর

আর্জেন্টিনার দীর্ঘ ৩৬ বছরের আক্ষেপ ঘুচিয়ে বিশ্বকাপের শিরোপা জয়ের অন্যতম কারিগর ছিলেন এমিলিয়ানো মার্টিনেজ। বেশ আগেই জানা গিয়েছিল, ভারত সফরের অংশ হিসেবে বাংলাদেশে আসবেন তিনি। তবে এই সফর নিয়েও তৈরি হয়েছে কিছুটা সংশয়। মার্টিনেজকে কলকাতা ও বাংলাদেশে আনার উদ্যোগ নেওয়া শতদ্রু দত্ত জানান, সংক্ষিপ্ত হতে পারে মার্টিনেজের ঢাকা সফর।  


মূলত, শতদ্রু দত্তের উদ্যোগে কলকাতায় আসছেন মার্টিনেজ। পরে বিশ্বকাপজয়ী এই গোলরক্ষক নিজেই বাংলাদেশে আসার আগ্রহ প্রকাশ করলে তাকে ঢাকাতে আনার উদ্যোগও নেন তিনি। শতদ্রু দত্ত মার্টিনেজের বাংলাদেশ সফর নিয়ে কাজ করতে সম্প্রতি বাংলাদেশে এসেছেন। সেখানেই তিনি জানান, পেমেন্ট প্রক্রিয়ার কারণে সংক্ষিপ্ত হতে পারে মার্টিনেজের ঢাকা সফর।

 

পূর্ব পরিকল্পনা অনুযায়ী, কলকাতা যাওয়ার আগে মার্টিনেজ ৩ জুলাই সকালে ঢাকায় নামবেন। তবে সেই পরিকল্পনা থেকে কিছুটা পিছু হটছেন শতদ্রু। গণমাধ্যমকে তিনি বলেন, ‘আমরা এখন সংক্ষিপ্ত সফর নিয়ে ভাবছি। সেটা হয়তো দুপুরের দিকে নেমে বিকেলে একটা প্রোগ্রামে অংশ নিয়ে রাতে আবার কলকাতায় পৌছানো।’

 

মূলত, বাংলাদেশের পেমেন্ট প্রক্রিয়ার কারণেই মার্টিনেজের ঢাকা সফর সংক্ষিপ্ত করার কথা পরিকল্পনা করা হচ্ছে। বাংলাদেশ থেকে বিদেশে অর্থ প্রেরণ এখন দীর্ঘ সময়ের ব্যাপার। মার্টিনেজ বাংলাদেশে বেশি সময় অবস্থান করলে তাতে ব্যয়ও বাড়বে। তাই বিশ্বকাপজয়ী এই গোলরক্ষককে  সংক্ষিপ্ত সময় বাংলাদেশে রেখে স্বল্প খরচে অতি সৌজন্যতামূলক সফরের পরিকল্পনা চলছে।

 

এর আগে, নিজের ফেসবুক পেজে মার্টিনেজ লিখেন, হ্যালো সবাই, আমি ৩রা জুন থেকে ৫ই জুন পর্যন্ত ভারতীয় উপমহাদেশে আমার প্রথম সফর করব এবং মোহনবাগান ক্লাবে একটি দাতব্য ফুটবল ম্যাচের প্রধান অতিথি হওয়া ছাড়াও অনেক দাতব্য কার্যক্রমে অংশগ্রহণ করব। আমি জানি কলকাতা এবং বাংলাদেশের প্রচুর আর্জেন্টিনার ভক্ত রয়েছে এবং তাদের সঙ্গে দেখা করতে তর সইছে না। আমি তোমাদের ভালোবাসি!

 

একুশে সংবাদ.কম/সম

Link copied!