AB Bank
ঢাকা শনিবার, ১০ জুন, ২০২৩, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অবসর ভেঙ্গে ফিরে আসছি: গেইল


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৫:৪১ পিএম, ২৩ মে, ২০২৩
অবসর ভেঙ্গে ফিরে আসছি: গেইল

সবশেষ ২০২১ সালে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলেছিলেন ক্যারিবীয় কিংবদন্তি ক্রিস গেইল। পরের বছরে আইপিএলের নিলামে নাম থাকলেও তা প্রত্যাহার করে নেন তিনি। অবশেষে নিজের অবসর ভেঙে আবারো বাইশ গজে ফিরছেন ইউনিভার্স বস!

 

মূলত চলমান আইপিএলের প্লে অফ থেকে ব্যাঙ্গালুরুর ছিটকে যাওয়া মেনে নিতে পারেননি গেইল। গ্রুপ পর্বের শেষ ম্যাচে বিরাট কোহলি ও ফাফ ডু প্লেসির দুর্দান্ত ব্যাটিংয়ের পরও হারের তেতো স্বাদ পেয়েছে দলটি। আর তাতেই কোহলির সমর্থনে ক্রিকেটে ফিরতে চাইলেন এ কিংবদন্তি।

 

ব্যাঙ্গালুরুর হারের রাতে ১৩ চার ও ১ ছক্কায় ১০১ রানের দুর্দান্ত ইনিংস খেলেন কোহলি। এক সময়ের সতীর্থ ক্রিস গেইলকে টপকে আইপিএলে সবচেয়ে বেশি শতরানের মালিক এখন তিনি।

 

এমন পারফরম্যান্স দেখার পর গেইল বলেন, ‘বিরাট কোহলিকে কখনো সন্দেহ করবেন না। অসাধারণ ইনিংস। দারুণ খেলেছে সে। বিরাট তার দলকে জেতার মতো একটি অবস্থানে নিয়ে গেছে।’

 

মজার ছলে গেইল আরো বলেন, বিরাট এবং ফাফ খুবই ভালো ব্যাটিং করেছে। তবে কোহলি এ দিন একটু বেশিই ভালো খেলেছে। খুব দারুণ একটি ইনিংস খেলেছে। সে ইউনিভার্স বসকে অতিক্রম করেছে। আমি অবসর থেকে ফিরে আসছি। পরের বছর দেখা হবে বিরাট।

একুশে সংবাদ.কম/সম