AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মোখায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ালেন এসেক্স ক্রিকেট ও আয়ারল্যান্ড বোর্ড


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৩:১৪ পিএম, ১৫ মে, ২০২৩
মোখায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ালেন এসেক্স ক্রিকেট ও আয়ারল্যান্ড বোর্ড

ঘূর্ণিঝড় মোখা ভালোই তাণ্ডব চালিয়েছে বাংলাদেশের উপকূলীয় জেলা কক্সবাজারে। কক্সবাজারের সেন্টমার্টিন, শাহপরীর দ্বীপ ও টেকনাফে ঘরবাড়ি-গাছপালার ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। মোখার তাণ্ডবে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াল এসেক্স কাউন্টি ক্রিকেট ক্লাব ও ক্রিকেট আয়ারল্যান্ড।

 

বাংলাদেশ-আয়ারল্যান্ডের ওয়ানডে সিরিজ শেষে বাংলাদেশে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের পাশে থাকতে নিলামের মাধ্যমে অর্থ সংগ্রহের জন্য টাইগার অধিনায়ক তামিম ইকবালকে দুটি ব্যাট উপহার দেয় সংস্থা দুইটি। এসেক্স কাউন্টি ক্রিকেট ক্লাব ও ক্রিকেট আয়ারল্যান্ডের খেলোয়াড়দের অটোগ্রাফসহ ব্যাট দুইটি নিলামে তুলে অর্থ সংগ্রহের জন্য তামিমের হাতে তুলে দেয়া হয়।

 

বিশ্বকাপ সুপার লিগে বাংলাদেশ-আয়ারল্যান্ডের শেষ সিরিজটি অনুষ্ঠিত হয় ইংল্যান্ডের এসেক্স কাউন্টি ক্লাবের মাঠ চেমসফোর্ডে। রোববার (১৪ মে) সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচের পর তামিম ইকবালের হাতে ক্রিকেটারদের অটোগ্রাফসহ ব্যাট দুটি তুলে দেন এসেক্স ক্লাবের প্রধান নির্বাহী জন স্টেফেনসন ও ক্রিকেট আয়ারল্যান্ডের প্রধান ব্রায়ান ম্যাকনিস।

 

এসময় সংস্থা দুইটি বাংলাদেশে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের জন্য সহমর্মিতা জানিয়েছে। এসেক্স ক্রিকেট ক্লাব তাদের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্টে বলেছে, ‘দক্ষিণ এশিয়ায় প্রবল ঘূর্ণিঝড়ের খবর শুনে আমরা বিধ্বস্ত। বাংলাদেশের মানুষের জন্য আমাদের তরফ থেকে রইলো আন্তরিক শুভকামনা।’

 

ক্রিকেট আয়ারল্যান্ডও একইভাবে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন। সবাই নিরাপদ ও অক্ষত থাকুক এই কামনা জানিয়েছে তারা।

 

একুশে সংবাদ.কম/সম 

Link copied!