AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মেসির সতীর্থের ওপর নজর রিয়াল মাদ্রিদের


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৮:১০ পিএম, ১ এপ্রিল, ২০২৩
মেসির সতীর্থের ওপর নজর রিয়াল মাদ্রিদের

স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের মূল তারকা ফুটবলার করিম বেনজেমা। ক্লাবটির জার্সিতে অনেক ঐতিহাসিক জয়ের সাক্ষী এই ফরাসি ফুটবলার। তারকা এই ফুটবলারকে আক্রমণভাগের প্রধান হিসেবে রেখে তাকে সহযোগীতা করার জন্য বিকল্প ফুটবলার খুঁজছে রিয়াল। যেখানে ক্লাবটির নজর পড়েছে মেসির সতীর্থের ওপর।

 

আগামী মৌসুমে করিম বেনজেমাকে সহায়তা করার লক্ষ্যে নতুন ফুটবলারের খুঁজে রয়েছে রিয়াল মাদ্রিদ। গ্রীষ্মকালীন দলবদলে আর্জেন্টিনার পাওলো দিবালার ওপর নজর পড়েছে তাদের। ২৯ বছর বয়সী এই আর্জেন্টাইন ফরোয়ার্ডকে দলে পেতে মরিয়া স্প্যানিশ ক্লাবটি। বর্তমানে ইতালিয়ান ক্লাব রোমাতে খেলছেন তিনি।

 

রোমার জার্সিতে দারুণ এক মৌসুম পার করছেন আর্জেন্টিনার এই ফরোয়ার্ড। চলতি মৌসুমে এখন অবধি ২৯ ম্যাচে ১৩ গোল আর ৮ অ্যাসিস্ট করেছেন তিনি। ছন্দে থাকা এই ফুটবলারকে আগামী মৌসুমে দলে পেতে চায় ইংলিশ প্রিমিয়ার লিগের দুই ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড ও টটেনহ্যাম। ফলে, মাদ্রিদের জন্য আর্জেন্টাইন এই ফরোয়ার্ডকে দলে ভেড়ানো সহজ হবে না।

 

আক্রমণভাগে একাধিক পজিশনে খেলতে পারার কারণে দিবালাতে বেশি আগ্রহী মাদ্রিদ। চলতি বছর শেষেই ৩৬ বছরে পা রাখবেন বেনজেমা। বয়স হয়ে যাওয়ায় ভবিষ্যতের কথা চিন্তা করে হলেও রিয়াল মাদ্রিদকে এখন থেকেই বেনজেমার বিকল্প খুঁজতে এবং ভাবতে হচ্ছে।

একুশে সংবাদ/সম    

Link copied!