ঢাকা শুক্রবার, ২৭ জানুয়ারি, ২০২৩, ১৪ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

রাঙ্গামাটিতে শেখ কামাল আন্ত স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক প্রতিযোগিতা সম্পন্ন


Ekushey Sangbad
স্পোটর্স ডেস্ক
১১:০৯ পিএম, ২৪ জানুয়ারি, ২০২৩
রাঙ্গামাটিতে শেখ কামাল আন্ত  স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক প্রতিযোগিতা সম্পন্ন

রাঙ্গামাটিতে  সদর উপজেলা প্রসাশন ও উপজেলা ক্রীড়া সংস্থার  ব্যবস্থাপনায়  দিন ব্যপী শেখ কামাল আন্ত  স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

 

বাংলাদেশ এ্যাথলেটিক্স ফেডারেশনের আয়োজনে  আজ সকালে  বীর মুক্তিযোদ্ধা শহীদ আব্দুস শুক্কুর স্টেডিয়ামে এ প্রতিযোগিতার উদ্বোধন এবং বিকাল সাড়ে ৩ টায় পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

 

রাঙ্গামাটি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা বিনতে আমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে  প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক এস এম ফেরদৌস ইসলাম।

 

এ সময় সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাসরিন ইসলাম, দুর্গেশ্বর চাকমা, সহকারী কমিশনার ( ভুমি ) মাছুমা বেগম, জেলা ফুটবল একাডেমীর পরিচালক ওয়াশিংটন চাকমা, সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মোঃ হান্নানসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, ক্রীড়া শিক্ষক, উপজেলা ক্রীড়া সংস্থার প্রতিনিধিবৃন্দ, অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

প্রতিযোগিতায় উপজেলার ১৫টি বিদ্যালয়ের প্রায় ৪ শতাধিক এ্যাথলেট অংশ গ্রহন করে। প্রতিযোগিতার প্রত্যেক ইভেন্টের ১ম,২য়,ও ৩য় হিসেবে ৯৬ জনকে ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়।

 

একুশে সংবাদ/ সম