AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাফজয়ী ফুটবলারদের ক্ষতিপূরণ দিল বাফুফে


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৫:৪০ পিএম, ২৪ সেপ্টেম্বর, ২০২২
সাফজয়ী ফুটবলারদের ক্ষতিপূরণ দিল বাফুফে

সাফ চ্যাম্পিয়নশিপ জয় করে বুধবার (২১ সেপ্টেম্বর) দেশে ফিরেছেন বাংলাদেশের মেয়েরা। সেদিন স্বপ্নের ছাদখোলা বাসে যাত্রা করে দেশবাসীর সঙ্গে আনন্দ-উল্লাসে শামিল হন তারা।


কিন্তু এই আনন্দের মাঝে লাগেজ থেকে টাকা এবং ডলার চুরির দুঃসংবাদ পেতে হয়েছিল তাদের। তবে তাদের হারানো টাকার ক্ষতিপূরণ দিয়েছে বাফুফে।  


শনিবার (২৪ সেপ্টেম্বর) কৃষ্ণা, শামসুন্নাহার এবং সানজিদাকে ক্ষতিপূরণ দিয়েছেন মহিলা লিগ কমিটির চেয়ারম্যান এবং ফিফা কাউন্সিল মেম্বার মাহফুজা আক্তার কিরণ।

 

আজ আনুষ্ঠানিক ভাবে লিগ কমিটির দায়িত্ব নিয়েছেন বাফুফে সভাপতি কাজী সালাহউদ্দীন। এক যুগেরও বেশি সময় লিগ কমিটির দায়িত্বে ছিলেন সালাম মুর্শেদি। তার পদত্যাগর পর নিজেই এই দায়িত্ব নিয়েছেন বাফুফে সভাপতি। এই বিষয়ে সংবাদ সম্মেলনে এসে জানালেন কৃষ্ণাদের হারানো টাকার ক্ষতিপূরণ দেওয়া হয়েছে।

 

সালাউদ্দীন বলেন, ‘বাচ্চা মেয়েদের টাকা হারিয়ে গেছে। আমরা যারা এখানে চেয়ারে বসে আছি আমাদের তো ব্যক্তিহত একটা কর্তব্য আছে। এই কর্তব্যের কারণে আমি টাকাটা দিয়ে দিয়েছি যেন ওরা খুশি থাকে। এটা বাফুফের ফান্ড থেকে দেওয়া হচ্ছে না। এটা ব্যক্তিগত ফান্ড থেকে দেওয়া হচ্ছে। আর এটা আমার ব্যাক্তিগত ফান্ড থেকে দেওয়া হয়নি। মাহফুজা আক্তার কিরণের ব্যাক্তিগত ফান্ড থেকে দেওয়া হচ্ছে। ’

 

একুশে সংবাদ/এসএস

Link copied!