ঢাকা বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

দ্বিতীয় দিনের খেলাও বৃষ্টিতে ভেসে গেল


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০২:১০ পিএম, ১১ মে, ২০২২
দ্বিতীয় দিনের খেলাও বৃষ্টিতে ভেসে গেল

বিসিবি একাদশ ও শ্রীলঙ্কার মধ্যকার প্রস্তুতি ম্যাচের দ্বিতীয় দিনের খেলাও পরিত্যক্ত হল। বৃষ্টি কারণে দ্বিতীয় দিনেও এক ঘণ্টা ব্যাটিং করার সুযোগ পেলনা দুই দল। ঘূর্ণিঝড় অশনি’র প্রভাবে কাল থেকেই বৃষ্টি হচ্ছে।

বৃষ্টির কারণে দ্বিতীয় দিনের খেলাও শুরু হয় ১ ঘণ্টা ৪০মিনিট পর। দ্বিতীয় দিনে বিকেএসপির তিন নম্বর মাঠে সকাল ১১টা ৪০ মিনিটে শুরু হয়। ব্যাটিংয়ে নেমে ব্যাট হাতে বাংলাদেশের বোলারদের ওপর বেশ চড়াও হয় লঙ্কাররা। কিন্তু ১২টা ২৪ মিনিটে আবারও বৃষ্টি হানা দেয় বিকেএসপিতে। এরপর দুপুর ২টায় ম্যাচ আম্পয়াররা খেলা পরিত্যক্ত ঘোষণা করে। 
শ্রীলঙ্কা যখন ১৮.২ ওভারে এক উইকেটে ৫০ রান ঠিক তখনই বৃষ্টি হানা দেয়। দ্বিতীয় দিনে খেলা অনুষ্ঠিত হয় মাত্র ৯.৫ ওভার। তবে কুশল মেন্ডিস ২২ ও ওশাদা ফার্নন্দো ২৬ রান করে অপরাজিত থাকেন।
  
এর আগে মঙ্গলবার বিকেএসপিতে প্রস্তুতি ম্যাচের প্রথম দিনে টস জিতে ব্যাটিংয়ে নামে শ্রীলঙ্কা। কিন্তু খেলা শুরু ৩৮ মিনিটেই বৃষ্টি হানা দেয়।  বৃষ্টির কারণে প্রথম দিনে মাত্র ৮.৩ ওভার খেলা হয়।

 প্রথম দিনে এক উইকেটে শ্রীলঙ্কার সংগ্রহ ১৪ রান। শ্রীলঙ্কার ক্যাপ্টেন দিমুথ করুনারত্নেকে আউট করেন পেসার  মুকিদুল ইসলাম মুগ্ধ। ব্যক্তিগত ২ রান করে বিদায় নেন এই লঙ্কান। তবে কুশল মেন্ডিস ৫ ও ওশাদা ফার্নন্দো ৭ রান করে অপরাজিত থাকেন।
 
শ্রীলঙ্কা টেস্ট দল: দিমুথ করুনারত্নে (অধিনায়ক), কামিল মিশারা, ওশাদা ফার্নান্দো, অ্যাঞ্জেলো ম্যাথিউস, কুশল মেন্ডিস, ধনঞ্জয়া ডি সিলভা, কামিন্দু মেন্ডিস, নিরোশান ডিকভেলা, দিনেশ চান্দিমাল, রমেশ মেন্ডিস, চমিকা করুনারত্নে, সুমিন্দা লক্ষণ, কাসুন রাজিথা, বিশ্ব ফার্নান্দো, অসিথা ফার্নান্দো, দিলশান মাদুশঙ্কা, প্রবীণ জয়াবিক্রমা, লাসিথ এমবুলডেনিয়া।

 
বিসিবি একাদশ স্কোয়াড: মোহাম্মদ মিঠুন (অধিনায়ক), সাদমান ইসলাম অনিক, এনামুল হক বিজয়, শাহাদাত হোসেন দীপু, জাকির হাসান, মোহাম্মদ সাইফ হাসান, মোসাদ্দেক হোসেন সৈকত, রিশাদ হোসেন, মোহাম্মদ এনামুল হক, মুশফিক হাসান, রিপন মণ্ডল, মুকিদুল ইসলাম মুগ্ধ, আমিত হাসান এবং আবু জায়েদ চৌধুরী রাহী।

একুশে সংবাদ/এসএস