AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আবারও বিধ্বস্ত রোনালদোর ইউনাইটেড


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৪:০১ পিএম, ৮ মে, ২০২২
আবারও বিধ্বস্ত রোনালদোর ইউনাইটেড

ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার ইউনাইটেডকে ৪-০ গোলে বিধ্বস্ত করেছে ব্রাইটন। ম্যাচে মোইসেস কেইসেদো দলকে এগিয়ে নেওয়ার পর ব‍্যবধান দ্বিগুণ করেন মার্ক কুকুরেইয়া।

পাসকেল গ্রসের গোলের পর ফল নিয়ে অনিশ্চয়তা প্রায় শেষ করে দেন লিওনার্দো ট্রসার্ড। প্রতিপক্ষের মাঠে সবশেষ ৫ ম‍্যাচে এ নিয়ে ১৬ গোল হজম করল ইউনাইটেড।

এদিন ব্রাইটন খেলার ১৫ মিনিটে এগিয়ে যায়। ২৫ গজ দূর থেকে একুয়েডরের এই মিডফিল্ডারের বুলেট গতির শট কাছের পোস্ট দিয়ে খুঁজে নেয় ঠিকানা। শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবলে রক্ষণে ব‍্যস্ত রাখে ইউনাইটেডকে। ৪৯তম মিনিটে ব‍্যবধান দ্বিগুণ করে ব্রাইটন।

গোল পোস্টের খুব কাছ থেকে বুলেট গতির শটে জাল খুঁজে নেন কুকুরেইয়া। দ্বিতীয় গোলের পর যেন দিশেহারা হয়ে পড়ে ইউনাইটেড। ৫৭তম মিনিটে স্কোর লাইন ৩-০ করে ফেলেন গ্রস। গোলরক্ষক সানচেজের লম্বা করে বাড়ানো বল ধরে কুকুরেইয়া খুঁজে নেন ট্রসার্ডকে।

ইউনাইটেডকে হতাশায় ডুবিয়ে তিন মিনিট পর ব‍্যবধান আরও বাড়ায় ব্রাইটন। খেলার ৬০ মিনিটে ওয়েলব‍্যাকের শট বাইসাইকেল কিকে গোললাইন থেকে ফিরিয়ে দেওয়ার চেষ্টা করেন দিয়েগো দালোত। ঠিক মতো পারেননি, তার পেছনেই থাকা ট্রসার্ডের বুকে লেগে জড়ায় জালে। চলতি মৌসুমে লিগে এ পর্যন্ত ৫৬ গোল হজম করল ইউনাইটেড।


শেষ দিকে গোলের জন‍্য বেশ চেষ্টা করলেও সাফল‍্যের দেখা পায়নি ইউনাইটেড। অনেক সতীর্থর মতো এই ম‍্যাচে নিজের ছায়া হয়ে ছিলেন ক্রিস্তিয়ানো রোনালদোও। ৩৭ ম‍্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে ছয়েই আছে ইউনাইটেড। তবে একাদশ হারে শেষ হয়ে গেল তাদের চ‍্যাম্পিয়ন্স লিগের আশা।

একুশে সংবাদ/এসএস

Link copied!