AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এক ঘণ্টার মধ্যে সিদ্ধান্ত জানাবেন সাকিব


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৩:৫৩ পিএম, ২০ এপ্রিল, ২০২২
এক ঘণ্টার মধ্যে সিদ্ধান্ত জানাবেন সাকিব

মোহামেডান স্পোর্টিং ক্লাব উঠতে পারেনি সুপার লিগে। তাই পালাবদলে মোহামেডানের সাকিব হয়ে গেলেন লেজেন্ডস অব রূপগঞ্জের। লিগে খেলতে দেশে চলেও এলেন তিনি। ঢাকায় ফিরে অভিজ্ঞ অলরাউন্ডার বললেন, হঠাৎ করেই তার এমন সিদ্ধান্ত।

পারিবারিক কারণে গত মাসে দক্ষিণ আফ্রিকা সফরের মাঝপথে দেশে ফেরে ফেরেন সাকিব। কয়েকদিন থাকার পর মেয়ের স্কুলের জন্য তাকে নিয়ে চলে যান যুক্তরাষ্ট্রে। মোহামেডান তাকে অনেক ঘটা করে দলে নিলেও তাদের হয়ে খেলতে পারেননি কোনো ম্যাচ। বাজে পারফরম্যান্সে ঐতিহ্যবাহী দলটি সুপার লিগের আগেই ছিটকে পড়লে লিগে সাকিবের খেলার সম্ভাবনাও একরকম শেষ হয়ে যায়।

কিন্তু মঙ্গলবার মোহামেডান ক্লাব থেকে হুট করেই জানানো হয়, লেজেন্ডস অব রূপগঞ্জে খেলতে সাকিবকে ছাড়পত্র দিয়েছে তারা। মোহামেডানের যে ক্রিকেটাররা এবার একটি ম্যাচেও তাদের হয়ে মাঠে নামেননি, সেই ক্রিকেটারদের অন্য ক্লাবে খেলার অনুমতি দেওয়া হচ্ছে আগে থেকেই। জাতীয় দলের হয়ে দক্ষিণ আফ্রিকা সফর থেকে ফিরে মুশফিকুর রহিম ও মেহেদী হাসান মিরাজ যেমন মোহামেডান ছেড়ে নাম লিখিয়েছেন শেখ জামাল ধানমন্ডি ক্লাবে।

লেজেন্ডস অব রূপগঞ্জে খেলার বিষয়ে সাকিব বলেন,‘একদম হঠাৎ করেই সিদ্ধান্ত… মানে এক ঘণ্টার মধ্যে সিদ্ধান্তটি নেওয়া। ভাবলাম, যেহেতু একটা সুযোগ আছে খেলার, সামনে শ্রীলঙ্কা সিরিজটাও আছে, তো এখন যদি কয়েকটা ম্যাচ খেলতে পারি, আমার জন্য প্রস্তুতি ভালো হবে। যেহেতু বেশ অনেক দিনের গ্যাপ একটা হয়ে গেল, প্রায় এক মাসের মতো হয়ে গেল যে ক্রিকেট খেলি না। যদি এই চারটা ম্যাচ খেলতে পারি, খেলার মধ্যে আসার একটা সুযোগ হলো। সেজন্যই সুযোগটি নেওয়া।”

উল্লেখ্য’ দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে আগামী ৮ মে ঢাকায় আসছে শ্রীলঙ্কা। গত কয়েক বছরে নানা টেস্ট সিরিজে তাকে পাওয়া না যাওয়ায় এই সিরিজে তার খেলা নিয়েও সংশয় ছিল অনেকের। তবে তার নিজের মনে কোনো সংশয় ছিল না বলেই জানালেন সাকিব।

একুশে সংবাদ/এসএস
 

Link copied!