AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফিজি নিউজিল্যান্ড আর্জেন্টিনা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:৪৮ পিএম, ২৮ জুলাই, ২০২১
ফিজি নিউজিল্যান্ড আর্জেন্টিনা

রাগবি সেভেনস এর ফাইনালে আজ বাংলাদেশ সময় বিকেল ৩ টা (টোকিও স্থানীয় সময় সন্ধ্যা ৬ টা) র্স্বন পদক লড়াইয়ে ফিজি ২৭-১২ পয়েন্টে নিউজিল্যান্ডকে পরাজিত করে টানা ২য় বারের মত অলিম্পিক গেমসে র্স্বন পদক অর্জন করল ও নিউজিল্যান্ড রৌপ্য পদক পেল এবং ব্রোঞ্জ পদক লড়াইয়ে বাংলাদেশ সময় দুপুর ২.৩০ টা (টোকিও স্থানীয় সময় ৫.৩০টা) আর্জেন্টিনা ১৭-১২ পয়েন্টে গ্রেট ব্রিটেনকে পরাজিত করে ব্রোঞ্জ পদক অর্জন করে। বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের পক্ষ থেকে ফিজি রাগবি দলকে অভিনন্দন।

 সেমিফাইনাল 
 ১ম সেমিফাইনাল ঃ (টোকিও অলিম্পিপক স্টেডিয়াম) বাংলাদেশ সময় সকাল ৮ টা (টোকিও স্থানীয় সময় ১১টা) নিউজিল্যান্ড ২৯-০৭ পয়েন্টে গ্রেট ব্রিটেনকে পরাজিত করে ফাইনালে উঠে।
 ২য় সেমিফাইনাল ঃ (টোকিও অলিম্পিপক স্টেডিয়াম) বাংলাদেশ সময় সকাল ৮.৩০ টা (টোকিও স্থানীয় সময় ১১.৩০টা) ফিজি ২৬-১৪ পয়েন্টে আর্জেন্টিনাকে পরাজিত করে ফাইনালে উঠে। 

 কোয়াটার ফাইনাল 
 বাংলাদেশ সময় দুপুর ২.৩০ টা (টোকিও স্থানীয় সময় ৫.৩০টা) নিউজিল্যান্ড ২১-১০ পয়েন্টে কানাডাকে পরাজিত করে সেমিফাইনালে উন্নীত হয়।
 বাংলাদেশ সময় দুপুর ৩ টায় (টোকিও স্থানীয় সময় ৬ টা) গ্রেট ব্রিটেন ২৬-২১ পয়েন্টে আমেরিকাকে পরাজিত করে সেমিফাইনালে উন্নীত হয়।
 বাংলাদেশ সময় দুপুর ৩.৩০ টায় (টোকিও স্থানীয় সময় ৬.৩০ টা) আর্জেন্টিনা ১৯-১৪ পয়েন্টে বিশ্বচ্যাম্পিয়ান দক্ষিন আফ্রিকাকে পরাজিত করে সেমিফাইনালে উন্নীত হয়।
 বাংলাদেশ সময় বিকাল ৪ টায় (টোকিও স্থানীয় সময় ৭ টা) ফিজি ১৯-০ পয়েন্টে অস্ট্রেলিয়াকে পরাজিত করে সেমিফাইনালে উন্নীত হয়।

 

একুশে সংবাদ/বর্না

Link copied!