ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর, ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭
Ekushey Sangbad
Janata Bank
করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

পেছালো বিসিবি প্রেসিডেন্টস কাপের ফাইনাল


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
অক্টোবর ২২, ২০২০, ০৭:২৯ পিএম
পেছালো বিসিবি প্রেসিডেন্টস কাপের ফাইনাল

সবই ঠিক ছিল, রাত পোহালেই বিসিবি প্রেসিডেন্টস কাপের ফাইনালে মুখোমুখি হওয়ার কথা নাজমুল একাদশ ও মাহমুদউল্লাহ একাদশের। ফাইনালকে সামনে রেখে বৃহস্পতিবার অনুশীলনও করেছে মাহমুদউল্লাহর দল। কিন্তু বৈরি আবহাওয়া ভয় ধরিয়ে দিয়েছে আয়োজকদের। সতর্কতার অংশ হিসেবে ফাইনাল ম্যাচটি দুদিন পিছিয়ে দেওয়া হয়েছে। 

আগামী ২৫ অক্টোবর, রোববার বেলা দেড়টায় মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে ফাইনাল ম্যাচটি। বৃহস্পতিবার বিকেলে এক বিবৃতিতে বিষয়টি জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। 

পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী ২৩ অক্টোবর, শুক্রবার বেলা ২টায় ফাইনাল ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল। কিন্তু বৃহস্পতিবার দুপুর থেকে বৃষ্টি শুরু হয়। আবহাওয়ার পূর্বাভাসে আরও দুদিন বৃষ্টির সম্ভাবনা আছে। যে কারণে ফাইনাল ম্যাচটি পিছিয়ে দেওয়া হয়েছে বলে বিবৃতিতে বলা হয়েছে। 

পিছিয়ে গেলেও ফাইনাল ম্যাচটি সরাসরি সম্প্রচারের সিদ্ধান্তে বিসিবি আগের জায়গাতেই আছে বলে জানা গেছে। শান্ত একাদশ-মাহমুদউল্লাহ একাদশের মধ্যকার ম্যাচটি বাংলাদেশ টেলিভিশনে সরাসরি সম্প্রচার করা হবে।

এ ছাড়া বিসিবির অফিসিয়াল ফেসবুক পেজ, 'বাংলাদেশ ক্রিকেট: দ্য টাইগার্স' থেকে খেলা দেখা যাবে। একই নামের ইউটিউব চ্যানেলেও খেলা দেখা যাবে। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের ঘোষণা অনুযায়ী ফাইনাল ম্যাচটি সরাসরি সম্প্রচার করা হচ্ছে।

৫০ ওভারের এই টুর্নামেন্টে এখন পর্যন্ত সবচেয়ে সফল দল শান্ত একাদশ। তিন জয়ে ছয় পয়েন্ট নিয়ে ফাইনালে উঠেছে নাজমুল হোসেন শান্তর দল। মাহমুদউল্লাহ রিয়াদের দল গ্রুপ পর্বে দুটি ম্যাচ জেতে। একটি ম্যাচে জয় পাওয়া তামিম একাদশ বুধবার শান্তর দলের কাছে হেরে টুর্নামেন্ট থেকে বাদ পড়ে।

একুশে সংবাদ/রা/এআরএম