AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কলকাতা নাইট রাইডার্সকে হারিয়ে ব্যাঙ্গালুরুর বিশাল জয়


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০১:০৯ পিএম, ১৩ অক্টোবর, ২০২০
কলকাতা নাইট রাইডার্সকে হারিয়ে ব্যাঙ্গালুরুর বিশাল জয়

এবি ডি ভিলিয়ার্সের বিধ্বংসী ব্যাটিংয়ের পর বোলারদের দাপটে ৮২ রানের বিশাল জয় পেয়েছেন বিরাট কোহলিরা। আইপিএলের ২৮তম ম্যাচে কলকাতা নাইট রাইডার্সকে পাত্তাই দিল না রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু।

সোমবার শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে প্রথমে ব্যাট করা ব্যাঙ্গালুরু নির্ধারিত ওভার শেষে ২ উইকেট হারিয়ে ১৯৪ রান করে। জবাবে ৯ উইকেট হারিয়ে ১১২ রানে শেষ হয় কলকাতার ইনিংস।

১৯৫ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে ব্যাঙ্গালুরু বোলারদের তোপে নিয়মিত বিরতিতে উইকেট হারায় কলকাতা ওপেনার শুবমান গিল ছাড়া আর কেউই বলার মতোর স্কোর করতে পারেনি। গিল ২৫ বলে ৩টি চার ও একটি ছক্কায় ৩৪ রান করে রান আউটের শিকার হন।

টস জিতে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে ডি ভিলিয়ার্সের মারকুটে অপরাজিত ফিফটিতে ভর করে দুই’শর কাছাকাছি স্কোর গড়ে কোহলির দল। ৩৩ বলে ৫টি চার ও ৬টি ছক্কায় ৭৩ রান করেন তিনি। ২৮ বলে ৩৩ রানে অপরাজিত থাকেন অধিনায়ক কোহলি। এছাড়া দুই ওপেনার অ্যারন ফিঞ্চ ৪৭ ও দেবদূত পাদিক্কাল ৩২ রান করেন।

ব্যাঙ্গালুরু বোলারদের মধ্যে ক্রিস মরিস ও ওয়াশিংটন সুন্দর ২টি করে উইকেট পান। এছাড়া নভদ্বীপ সাইনি, মোহাম্মদ সিরাজ, যুজভেন্দ্র চাহাল ও ইসুরু উদানা একটি করে উইকেট পান।

এ জয়ে পয়েন্ট টেবিলের তিনে উঠে এসেছে ব্যাঙ্গালুরু। ৭ ম্যাচে ৫ জয়ে ১০ পয়েন্ট দলটির। শীর্ষে দুইয়ে থাকা মুম্বাই ইন্ডিয়ান্স ও দিল্লি ক্যাপিটালস সমান পয়েন্ট পেলেও রান রেটে এগিয়ে রয়েছে।

দারুণ ব্যাটিংয়ের সুবাদে ম্যাচ সেরা নির্বাচিত হন ডি ভিলিয়ার্স।

একুশে সংবাদ/বা/বি আর

Link copied!