AB Bank
ঢাকা শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অর্থাভাবে দেশের অধিকাংশ মানুষ ঈদ করতে পারছে না: জি এম কাদের


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১২:০৪ পিএম, ১৭ জুন, ২০২৪
অর্থাভাবে দেশের অধিকাংশ মানুষ ঈদ করতে পারছে না: জি এম কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, অর্থাভাবের কারণে দেশের অধিকাংশ মানুষই ঈদ করতে পারছেন না। এটি সরকারের ব্যর্থতা উল্লেখ করে সবাইকে ভেদাভেদ ভুলে দেশ গড়ার কাজে অংশ নিতে আহ্বান করেন তিনি।

সোমবার (১৭ মে) রংপুর মডেল মসজিদে পবিত্র ঈদুল আজহার নামাজ আদায় শেষে তিনি সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এমন মন্তব্য করেন।

দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে জি এম কাদের বলেন, যারা স্বচ্ছল, যাদের সামর্থ আছে তারা অন্যান্যদের পাশে দাঁড়ান। সবাই মিলে আনন্দ উৎসব করলে সেটাই হবে প্রকৃত উৎসব। এটা আমাদের সামাজিক দায়িত্ব।

সরকারের কর্মকাণ্ডে হতাশা ব্যক্ত করে জিএম কাদের বলেন, সরকার যেভাবে দেশ চালাচ্ছেন তাতে আমরা হতাশ। গরিবরা দ্রব্যমূল্যের ঊর্ধগতিতে হিমশিম খাচ্ছে। চাকরির অভাব ও গরিবদের অসহায়ত্ব দূর করার জন্য সরকারের পক্ষ থেকে কোনো উদ্যোগ নেই। এটা দুর্ভাগ্যজনক।

সাংবাদিকদের সঙ্গে আলাপকালে জাতীয় পার্টির চেয়ারম্যানের সঙ্গে উপস্থিত ছিলেন দলটির কো-চেয়ারম্যান ও রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, ভাইস চেয়ারম্যান ও মহানগর সাধারণ সম্পাদক এসএম ইয়াসির, উপদেষ্টা ও জেলা আহ্বায়ক আলাউদ্দিন মিয়াসহ দলটির অন্যান্য নেতৃবৃন্দ।

রংপুরে এদিন বৈরি আবহাওয়ার কারণে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হয় জেলার মডেল মসজিদে। যেটা হবার কথা ছিল কালেক্টরেট ঈদগাহ মাঠে।

 

একুশে সংবাদ/য.টি/সা.আ

Link copied!