AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সরকার সন্ত্রাসনির্ভর হয়ে গেছে: রিজভী


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:৫৬ পিএম, ২৯ মার্চ, ২০২৪
সরকার সন্ত্রাসনির্ভর হয়ে গেছে: রিজভী

ডামি নির্বাচনের পর সরকার সন্ত্রাসনির্ভর হয়ে গেছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। শুক্রবার (২৯ মার্চ) বিএসএমএমইউ সুপার স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন নাটোর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ফরহাদ আলী দেওয়ান শাহীনকে দেখতে গিয়ে এ অভিযোগ তোলেন তিনি।

ক্ষমতাসীন আওয়ামী লীগের সংসদ সদস্যদের সন্ত্রাসী বাহিনীরা দেশে নৈরাজ্যকর ও ভয়াবহ পরিস্থিতি তৈরি করেছে। তাদের কোনো জনগণের ভোটের প্রয়োজন হয় না। এ জন্য জনগণ তাদের সঙ্গে নেইও বলে দাবি করেছেন রিজভী। তিনি বলেন, নাটোরের সংসদ সদস্য শিমুলের সন্ত্রাসী বাহিনীরা ফরহাদ আলী দেওয়ান শাহীনকে হত্যার উদ্দেশ্যে হামলা করেছে, তার ওপর গুলি চালিয়েছে। শাহীন জেলা ছাত্রদল ও জেলা যুবদলের সাবেক সভাপতি। সরকারবিরোধী আন্দোলন ও সংগ্রামে তিনি অত্যন্ত সক্রিয় ভূমিকা রেখেছেন। এ কারণেই ক্ষমতাসীন দলের নেতারা তার ওপর ক্ষুব্ধ।

সন্ত্রাসনির্ভর সরকারের পরিণতি ভালো হবে না মন্তব্য করে বিএনপির জ্যেষ্ঠ নেতা বলেন, এভাবে হত্যাযজ্ঞ, নিপীড়ন চালিয়ে সরকারের শেষ রক্ষা হবে না। জনগণ তাদের প্রতিহত করবে।

এসময় রিজভীর সঙ্গে বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু এবং স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!