AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নিউইয়র্কে ঘণ্টায় মজুরি ৪৫ ডলার হলে আমরাও করব: পররাষ্ট্রমন্ত্রী


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৬:২৭ পিএম, ২১ ডিসেম্বর, ২০২৩
নিউইয়র্কে ঘণ্টায় মজুরি ৪৫ ডলার হলে আমরাও করব: পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন বলেছেন, ‘নিউইয়র্কে প্রতি ঘণ্টায় মজুরি ১৫ ডলার। তারা যদি বাড়িয়ে ৪৫ ডলার করতে পারে তখন আমরাও তাদের পথ অবলম্বন করব। উচ্চ মূল্যস্ফীতির কারণে আমেরিকার মানুষ কষ্ট পাচ্ছে।’

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সিলেটে নির্বাচনী প্রচারণার সময় এসব কথা বলেন পররাষ্ট্রমন্ত্রী।

এ সময় পররাষ্ট্রমন্ত্রী আরও বলেন, ‘আমরা কোনো সংঘাত চাই না। আমরা শান্তি ও স্থিতিশীলতা চাই এবং গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখতে চাই।’ পররাষ্ট্রমন্ত্রী আরও বলেন, জ্বালাও-পোড়াও-হত্যা কোনো সুষ্ঠু রাজনীতির অংশ হতে পারে না।

এর আগে সকালে সিলেট নগরীর শাহজালাল (রা.) এর মাজার এলাকায় আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেন। প্রচারপত্র বিলির মাধ্যমে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন। এ সময় তার সঙ্গে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রচারণায় অংশ নেন।

উল্লেখ্য, সিলেট-১ আসনে মোট পাঁচজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। আওয়ামী লীগের প্রার্থী এ কে আব্দুল মোমেন, ইসলামী ঐক্যজোটের ফয়জুল হক, বাংলাদেশ কংগ্রেসের মোহাম্মদ সোহেল আহমদ চৌধুরী, ন্যাশনাল পিপলস পার্টির ইউসুফ আহমদ ও বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তি জোটের প্রার্থী আবদুল বাছিত।

আসনটিতে মোট ভোটার সংখ্যা ৬ লাখ ৩৪ হাজার ২১ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৩ লাখ ৩০ হাজার ৮৩৩ জন, নারী ভোটার ৩ লাখ ৩ হাজার ১৮১ জন ও তৃতীয় লিঙ্গের ভোটার ৭ জন।


একুশে সংবাদ/চ.ট.প্র/জাহা

Link copied!