AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘সরকারের সহযোগিতায় কিছু প্রতিষ্ঠান দেশটাকে লুটেপুটে খাচ্ছে’


‘সরকারের সহযোগিতায় কিছু প্রতিষ্ঠান দেশটাকে লুটেপুটে খাচ্ছে’

সরকারের সহযোগিতায় আজকে কিছু প্রতিষ্ঠান দেশটাকে লুটেপুটে খাচ্ছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের।

 

শনিবার (৩ জুন) দুপুরে নরসিংদী শিল্পকলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত জাতীয় পার্টির নরসিংদী জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

 

তিনি বলেন, বিদ্যুতের অভাবে বেশিরভাগ ফ্যাক্টরি বন্ধ হয়ে যাচ্ছে। অনেকে চাকরিচ্যুত হচ্ছেন। বিদ্যুৎ বিল দফায় দফায় বৃদ্ধি করার পরেও জনগণ তা দিয়ে গেছে। না দিলে সংযোগ বন্ধের পাশাপাশি জোর জুলুম করে নেয়া হয়েছে বিদ্যুৎ বিল। তবে কেন কয়লার অভাবে বিদ্যুৎ উৎপাদন কেন্দ্র বন্ধ হবে? এর দায়ভার সম্পূর্ণ সরকারের। সরকারের সহযোগিতায় আজকে কিছু প্রতিষ্ঠান দেশটাকে লুটেপুটে খাচ্ছে।

 

তিনি আরও বলেন, বর্তমান সরকারের দল আওয়ামী লীগ নেত্রী সম্পূর্ণ স্বৈরাচারী কায়দায় দেশটাকে শাসন করছেন। প্রশাসন থেকে শুরু করে আইনশৃঙ্খলা বাহিনী, আর্মি, নির্বাচন কমিশন, সবাই একটি দলের গুণগান করছে, সেই দলের নির্দেশনা মোতাবেক চলছে। সবচেয়ে আশ্চর্যের বিষয় হলো বিচার বিভাগ যেখানে সম্পূর্ণ নিরপেক্ষ, সেটাও চলছে আজ ওই দলের ইশারায়। বাকশালের মতো একটা দল তৈরি হয়েছে, যেখানে সাধারণ মানুষের কোনো জায়গা নেই। সুতরাং এই সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন আশা করা সম্ভব না।

 

এছাড়া সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে সরকারের বিভিন্ন কর্মকাণ্ডের সমালোচনা করে বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মজিবুল হক চুন্নু।

 

জেলা জাতীয় পার্টির আহ্বায়ক সফিকুল ইসলাম সফিকের সভাপতিত্বে সদস্য সচিব ওমর ফারুক মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এমপি ফকরুল ইমাম হোসেন, এমপি লিয়াকত হোসেন খোকা, এমপি নাজমা আক্তার, আলমগির সিকদার লোটনসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ প্রমুখ।

 

একুশে সংবাদ.কম/সা.হো/বিএস

Link copied!