AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

১৪টি বছর বিএনপির নেতাকর্মীরা জ্বলে পুঁড়ে ঘাঁটি সোনায় পরিণত: খসরু


১৪টি বছর বিএনপির নেতাকর্মীরা জ্বলে পুঁড়ে ঘাঁটি সোনায় পরিণত: খসরু

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলছেন, বাংলাদেশ একটি মাত্র দল হচ্ছে বিএনপি। কারণ ১৪টি বছর বিএনপির নেতাকর্মীরা জ্বলেপুড়ে ঘাঁটি সোনায় পরিনত হয়েছে। আওয়ামী লীগ কোনো দল নয়। তারা হচ্ছে লুটেরা ও খুনি। এরা হচ্ছে গুম-খুনের সহায়ক শক্তি।

 

শুক্রবার (২৬ মে) বিকেলে কেন্দ্রীয় বিএনপি এ্যানির লক্ষ্মীপুরের বাসভবন প্রাঙ্গণে বর্তমান সরকারের পদত্যাগসহ বিএনপির ঘোষিত ১০ দফা দাবি আদায়ের লক্ষ্য জেলা বিএনপির আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে আমির খসরু এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বাংলাদেশের মানুষ এখন আর দেশের মালিক নয়। এখন এ দেশের মালিক হচ্ছে শেখ হাসিনা, তার পরিবার ও দলের নেতাকর্মীরা। দুর্নীতিবাজ কর্মকর্তা ও দুর্নীতিবাজ ব্যবসায়ীরা এরা সবাই মিলে একটি চক্র। এ চক্রটি বাংলাদেশকে দখল করে বসে আছে। সুতরাং এ চক্রের বিরুদ্ধে রাজনৈতিক কর্মকান্ড প্রতিবাদ গড়ে তুলতে হবে। এজন্য আগামীদিনের জন্য বিএনপি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে। কিসের নির্বাচন। এখন আমাদের নির্বাচন নিয়ে কোনো আলোচনা নেই। এখন আমাদের আন্দোলন সংগ্রাম করতে হবে এ সরকার পদত্যাগ করতে হবে সবার আগে। এ সরকার অনির্বাচিত, অবৈধ সরকার গঠন করে শেখ হাসিনা বসে আছে ক্ষমতায়। এখন দেশের জনগণ আওয়ামী লীগের সঙ্গে নাই। দেশের মানুষ একটি পরিবর্তন চায়।

 

কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক ও লক্ষ্মীপুর জেলা বিএনপির আহবায়ক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বেগম জিয়ার উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, বিএনপির সহ-শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এবিএম আশরাফ উদ্দিন নিজান, সহ-সাংগঠনিক সম্পাদক জালাল আহমেদ মজুমদার, হারুনুর রশিদ ভিপি হারুন ও সাবেক সংসদ সদস্য নাজিম উদ্দীন আহমেদ।

 

জেলা বিএনপির সদস্য সচিব শাহাবুদ্দিন সাবু ও যুগ্ম-আহ্বায়ক অ্যাডভোকেট মো. হাছিবুর রহমানের সঞ্চালনায় এ জনসভায় আরও উপস্থিত ছিলেন, বিএনপি নেতা মাঈন উদ্দিন চৌধুরী রিয়াজ, অ্যাডভোকেট হাফিজুর রহমান, যুবদল নেতা রেজাউল করিম লিটন,সৈয়দ রশীদুল হাসান লিংকন, সেচ্ছাসেবক দল নেতা অ্যাডভোকেট মহসিন কবির স্বপন,ছাত্রদল নেতা হাসান মাহমুদ ইব্রাহিম ও আব্দুল্লাহ আল মামুনসহ প্রমুখ।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!