AB Bank
ঢাকা রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিএনপি-জামায়াত পালাবার পথ পাবে না: মন্নাফীর হুসিয়ারি


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৮:৫৪ পিএম, ২১ জানুয়ারি, ২০২৩
বিএনপি-জামায়াত পালাবার পথ পাবে না: মন্নাফীর হুসিয়ারি

রাজধানীর থানা-ওয়ার্ডে কোনো ধরনের নাশকতা-নৈরাজ্য করলে বিএনপি-জামায়াত পালাবার পথ পাবে না বলে কঠোর হুসিয়ারি দিয়েছেন ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী। তিনি বলেন, দ্বাদশ নির্বাচন ঠোকানোর কোনো শক্তি আপনাদের নেই। সুতরাং নির্বাচনের প্রস্তুতি নিন,এটাই ভালো হবে।

 

শনিবার (২১ জানুয়ারি) দুপুরে রাজধানীর যাত্রাবাড়ি (মৃর্ধাবাড়ির সামনে) ঢাকা দক্ষিণ সিটি কর্পারেশনের (ডিএসসিসি) ৬৩ নং ওয়ার্ডে ‘দবির উদ্দিন আহম্মদ মৃধা ফাউন্ডশন’ আয়োজিত প্রায় সাড়ে ৫ শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি এ হুসিয়ারি দেন।

 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী।

 

আওয়ামী লীগের সাবেক আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটি‘র সদস্য নেহরীন মোস্তফা দিশি‘র সভাপতিত্বে এবং জবির সাবেক ছাত্রনেতা মো: আক্তারুজ্জামান মৃধা (নোমান) সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক এস কে বাদল, কার্যনির্বাহী কমিটির সদস্য সালাউদ্দিন বাদল। এ সময় আরও উপস্থিত ছিলেন মাতুয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শান্তনুর খান শান্ত, ৬৫নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সুজা, মাতুয়াইল ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি হারুন অর রশিদ ও তোফায়েল আহমেদ মিন্টু প্রমূখ।

 

আবু আহমেদ মন্নাফী বলেন,আগেরদিন বাঘে খাইছে, ষড়যন্ত্রের পথ পরিহার করুন। এখনও সময় আছে ষড়যন্ত্রের পথ ছেড়ে গণতন্ত্রের পথে ফিরে আসুন। কর্মসূচির নামে কোনো ধরনের বিশৃঙ্খলা মেনে নেওয়া হবে না। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিকে স্বপ্ন দেখতে শিখিয়েছে। যত ষড়যন্ত্রই হোক এ দেশকে আর দাবিয়ে রাখা যাবে না। বঙ্গবন্ধু যে স্বপ্ন নিয়ে বাংলাদেশকে স্বাধীন করেছিলেন তারই বাস্তব রূপ দিয়েছেন তার সুযোগ্য কন্যা আমাদের প্রিয় নেত্রী শেখ হাসিনা।

 

অনুষ্ঠানে নেহরীন মস্তোফা দিশি বলেন, দবির উদ্দিন আহম্মদ মৃধা ফাউন্ডশন সেবামূলক সংগঠন। প্রতি বছরই দরিদ্র, অসহায় ও মেহনতী মানুষের দু:খ-দুর্দশার  লাঘব এবং অসহায়-নির্যাতিত মানুষের অধিকার আদায়ে দীর্ঘদিন যাবত কাজ করে যাচ্ছে। এ ফাউন্ডেশন সারা বছরই সেবামূলক নানা কর্মসূচী পালনের মাধ্যমে মানুষের পাঁশে ছায়া হয়ে থাকছে এবং আগামী দিনগুলাতেও থাকবে।

 

একুশে সংবাদ.কম/শ.ই.প্র/জাহাঙ্গীর   

Link copied!