ঢাকা মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি, ২০২৩, ২৫ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

৩০০ আসনে প্রার্থী দিবে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৩:৫০ পিএম, ৩১ অক্টোবর, ২০২২
৩০০ আসনে প্রার্থী দিবে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ

ছবি: একুশে সংবাদ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর ভাবনা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩১শে অক্টোবর) জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে এই সেমিনার অনুষ্ঠিত হয়। ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর চেয়ারম্যান পীরে তরিকত আল্লামা ছৈয়দ বাহাদুর শাহ্ মোজাদ্দেদী এই সেমিনারের সভাপতিত্ব করেন।

সেমিনারে পীরে তরিকত আল্লামা ছৈয়দ বাহাদুর শাহ্ মোজাদ্দেদী বলেন, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ নির্বাচন কমিশন নিবন্ধিত একটি রাজনৈতিক দল। নিবন্ধন নং-৩০। রাজনৈতিক দল হিসেবে প্রতিষ্টালগ্ন থেকে প্রতিটি অংশগ্রহনমূলক জাতীয় নির্বাচনে অংশগ্রহন করেছে এবং জনগনের অকুন্ঠ সমর্থন পেয়েছে। বর্তমানে কোনো রাজনৈতিক জোটের অন্তর্ভুক্ত নই।

তিনি বলেন, বর্তমান যুগ ডিজিটাল যুগ। আমরা নির্বাচন কমিশনের ইভিএমে ভোটগ্রহনের সিদ্ধান্তকে সাধুবাদ জানাই। সংবিধান সমুন্নত রেখে নির্বাচন কমিশন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ এবং অংশগ্রহণমূলক করবে।

অনুষ্ঠিত সেমিনারে তিনি আরও বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ অংশগ্রহন করবে এবং এককভাবে ৩০০ আসনে দলীয় প্রার্থী মনোনয়ন দিবে। ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ দেশ ও দেশের সাধারণ মানুষের সেবায় সর্বদা নিবেদিত বলে জানান পীরে তরিকত আল্লামা ছৈয়দ বাহাদুর শাহ্ মোজাদ্দেদী।

উক্ত সেমিনারে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর কেন্দ্রীয় নেতৃবৃন্দ, সারা বাংলাদেশ থেকে আগত নেতৃবৃন্দ ও কর্মীরা উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/রাফি/বাবু