AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সূত্রাপুর থানা ও ৪২, ৪৩, ৪৪ নং ওয়ার্ড আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৮:৪৬ পিএম, ১৯ সেপ্টেম্বর, ২০২২
সূত্রাপুর থানা ও ৪২, ৪৩, ৪৪ নং ওয়ার্ড আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

ঢাকা মহানগর দক্ষিনের সূত্রাপুর থানা ও ৪২, ৪৩, ৪৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ২০২২ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৯ সেপ্টেম্বর) সূত্রাপুর কমিউনিটি সেন্টারে এই সম্মেলনের আয়োজন করে সূত্রাপুর থানা আওয়ামীলীগ।

 

সূত্রাপুর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি শফিকুর রহমান শফিক এর সভাপতিত্বে ও সূত্রাপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী আবু সাঈদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ (এম পি)।

 

এই ত্রিবার্ষিক সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম (এমপি), বাংলাদেশ আওয়ামী লীগের আইন সম্পাদক এ্যাডভোকেট কাজী নজিব উল্লাহ হিরু, বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

 

উক্ত ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু আহমেদ মন্নাফী। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ হুমায়ুন কবির।

 

আজকের সম্মেলনে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি সাজেদা বেগম, প্রচার ও প্রকাশনা সম্পাদক চৌধুরী সাইফুন্নবী সাগর, ত্রান ও সমাজ কল্যান সম্পাদক শেখ মোহাম্মদ আজহার, সাংস্কৃতিক সম্পাদক আবদুল মতিন ভূঁইয়া, কার্যনির্বাহী সদস্য মারুফ আহমেদ মনসুর, ফরিদ উদ্দিন আহমেদ রতন, মোহাইমেন বয়ান, সিরাজুম মনির টিপু।

 

এসম্মেলনে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মোঃ সাহিদ, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক এস কে বাদল, কার্যনির্বাহী সদস্য আইয়ূব আলী খান, ড. খন্দকার তানজির মান্নান, রাকিব হোসেন সোহেল।

 

এই সম্মেলনে নেতৃবৃন্দের পাশাপাশি বক্তব্য প্রদান করেন, ৪২ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মোঃ নাজিম উদ্দিন নাজিম, ৪৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ওয়ার্ড কাউন্সিলর আরিফ হোসেন ছোটন, ৪২ নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ফয়সাল আহম্মেদ নাসির, ৪২ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মোঃ সেলিম, ৪৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মোঃ জাকির হোসেন, ৪৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, ৪২, ৪৩, ৪৪ নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা কাউন্সিলর নাসিমা আহম্মেদ, ৪৪ নং ওয়ার্ড সাংগঠনিক সম্পাদক ও ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান ইমন।

 

এছাড়াও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সূত্রাপুর থানা ও ৪২, ৪৩, ৪৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও কর্মীরা উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/রাফি/বাবু

Link copied!