AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আ.লীগের সময়ে উচ্চ ফলনশীল মিথ্যা কথার জন্ম হয়েছে: রিজভী 


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,কুড়িগ্রাম
০৬:৪৩ পিএম, ৩ আগস্ট, ২০২২
আ.লীগের সময়ে উচ্চ ফলনশীল মিথ্যা কথার জন্ম হয়েছে: রিজভী 

ছবি: সংগৃহীত

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন-১০ হাজার কোটি টাকার পদ্মা সেতু হয়ে গেল ৩৩ হাজার কোটি টাকার প্রকল্প আর এর দুর্নীতির সাথে যারা জড়িত তারা প্রধানমন্ত্রীর কাছের লোক। 

তিনি আরো বলেন, লোডশেডিং নাকি যাদুঘরে নিয়ে গেছে আওয়ামী লীগ কিন্তু এখন শহর থেকে গ্রাম সারাদেশে বিদ্যুতের ভয়াবহ লোডশেডিং চলছে।এসময় তিনি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে বলেন,আওয়ামীলীগের সময়ে উচ্চ ফলনশীল মিথ্যা কথার জন্ম হয়েছে,আর সেটা করেছে আওয়ামীলীগ সাধারণ সম্পাদক। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্ম্পকে প্রতিনিয়ত ঢাক ঢোল পিটিয়ে উচ্চ ফলনশীল মিথ্যা কথা অনবরত বলেই যাচ্ছেন।

বুধবার (৩ আগষ্ট) দুপুরে কুড়িগ্রামের ঘোগাদহে ডক্টরস এ্যাসোসিয়েশন অব ড্যাব আয়োজিত ফ্রি মেডিকেল ক্যাম্প,ওষুধ বিতরণ ও সহস্রাধিক বন্যার্তদের মাঝে বস্ত্র বিতরণ উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

ঘোগাদহ ইউনিয়ন পরিষদ মাঠে ড্যাব এর সভাপতি অধ্যাপক ডাঃ রুহুল আমিন এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন ডক্টরস এ্যাসোসিয়েশন অব ড্যাবের,মহাসচিব আব্দুস সালাম,জিয়াউর রহমান ফাউন্ডেশনের ওর্য়াকিং সদস্য প্রকৌশলী মোঃ মাহবুব আলম,বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক সহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এর আগে সকাল থেকে অসহায় মানুষদের চিকিৎসা ও ফ্রি ওষুধ বিতরণ করে ডক্টরস এ্যাসোসিয়েশন অব ড্যাবের চিকিৎসকরা।

 

 

একুশে সংবাদ/আশ.রু/এস.আই

Link copied!