ঢাকা মঙ্গলবার, ২৪ মে, ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

বিএনপি‍‍`র স্বপ্ন দুঃস্বপ্নয় থেকে যাবে: এমপি হানিফ 


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:৩৮ পিএম, ১১ মে, ২০২২
বিএনপি‍‍`র স্বপ্ন দুঃস্বপ্নয় থেকে যাবে: এমপি হানিফ 

বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন বিএনপি ষড়ষন্ত্র করে ক্ষমতা যাওয়ার জন্য চেষ্টা করছে। তাদের এই স্বপ্ন দুঃস্বপ্ন থেকে যাবে। তারা দিনের আলোতে জেগে জেগে স্বপ্ন দেখছে। সাধারণ জনগণ সেই স্বপ্ন পূরণ হতে দেবেনা। 

১১ মে (বুধবার) দুপুরে লক্ষ্মীপুর সদর থানা ও পৌর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তিনি বলেন সরকার বড় বড় মেঘা প্রকল্প বাস্তবায়নে কাজ করছে তা দেখে বিএনপি'র হিংসা হচ্ছে। তারা সরকারের সমালোচনা করছে। কিন্তু তারা জানে না যে দেশের মানুষ খুব সচেতন তারা বিএনপি'র এসব সমালোচনা কান দিবে না। অপশক্তির বিরুদ্ধে সর্তক থাকার জন্য তিনি দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানান। 


পৌর আওয়ামীলীগের সভাপতি ইসমাইল হোসেন এর সভাপতিতে শহরের উত্তর তেমুহনী বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপন এমপি, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলি, ত্রাণ ও পুনবার্সন সম্পাদক সুজিদ রায় নন্দি, খোকন পাল, জেলা আওয়ালীগ সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক এ্যাড: নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি, সাবেক জেলা সভাপতি এম আলাউদ্দিন, সিনিয়র সহসভাপতি মিজানুর রহিম, পৌর সভার মেয়র মোজাম্মেল হায়দার ভূঁইয়া মাসুম প্রমুখ। বিকেলে পৌর ও সদর থানা কমিটি গঠন এবং ঘোষণা করার কথা রয়েছে।

 

একুশে সংবাদ.কম/রর/জা