ঢাকা বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে আ.লীগের ১৮ বিদ্রোহী প্রার্থী বহিষ্কার


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১২:৪০ পিএম, ৩ জানুয়ারি, ২০২২
পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে আ.লীগের ১৮ বিদ্রোহী প্রার্থী বহিষ্কার
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে বিভিন্ন স্থান থেকে আওয়ামী লীগের বিদ্রোহী ১৮ প্রার্থীকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে বলে জানাগেছে। এদের মধ্যে ফরিদপুরের মধুখালীতে ১৬ জন ও সুনামগঞ্জের ধর্মপাশায় ২ জনকে বহিষ্কার করা হয়েছে বলে জানা যায়।

মধুখালী (ফরিদপুর) থেকে বহিষ্কৃৃত নেতাকর্মীরা হলেন- বাগাট ইউনিয়নের ইউসুফ হোসেন মোল্যা, আছাদুজ্জামান, মুজিবর রহমান শেখ, সুজিত বসু, জাহাঙ্গীর হোসেন বাবু ও বাচ্চু সরদার। 

জাহাপুর ইউনিয়নের আক্তার হোসেন, আলী আহম্মাদ, গৌতম বিশ্বাস, মিজানুর রহমান বাচ্চু, সিদ্বিশ্বর মজুমদার, আব্দুর রউফ মাতুব্বর, মনিরুল ইসলাম, সোহরাব হোসেন, শাখাওয়াত হোসেন ও সুজাদুর রহমান। 

উক্ত বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন, উপজেলা অওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রতন কুমার বিশ্বাস ও সাধারণ সম্পাদক রেজাউল হক বকু। 

ধর্মপাশা (সুনামগঞ্জ) থেকে বহিষ্কৃৃত নেতাকর্মীরা হলেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফখরুল ইসলাম চৌধুরী ও যুগ্ম সাধারণ সম্পাদক মোকাররম হোসেন। 

উপজেলা সদরের বঙ্গবন্ধু চত্বরে রোববার উপজেলা আওয়ামী লীগ আয়োজিত ধর্মপাশা সদর ইউনিয়নে এক নির্বাচনি সভায় সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবীর ইমন এই ঘোষণা দেন বলে জানা গেছে।

একুশে সংবাদ/রাফি