AB Bank
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আড্ডা হলো দিল্লিতে


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৬:১৩ পিএম, ৯ জুন, ২০২৪
আড্ডা হলো দিল্লিতে

আজ রোববার (৯ জুন) সন্ধ্যায় তৃতীয় মেয়াদে ভারতের প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেবেন নরেন্দ্র মোদি। মোদির আমন্ত্রণে শপথ অনুষ্ঠানে যোগ দিতে শনিবার দিল্লিতে গেছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দিল্লি গেছেন প্রধানমন্ত্রীর কন্যা সায়মা ওয়াজেদ পুতুলও। মায়ের সঙ্গে নয়দিল্লিতে আনন্দঘন সময় কাটাচ্ছেন সায়মা ওয়াজেদ।

ফ্রেমে বেঁধে রাখার মতো এই সময়টাকে অন্যের সঙ্গে ভাগাভাগি করতে ভোলেননি প্রধানমন্ত্রীর কন্যা। তিনি মায়ের সঙ্গে খাবার খেতে খেতে হাস্যোজ্জ্বল ভঙ্গিতে তোলা একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন। সেখানে পুতুল লিখেছেন, ‘আজ আরও পরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির শপথ অনুষ্ঠান। এ উপলক্ষে মায়ের সঙ্গে একমুহূর্ত। ’ (A quick bite with Ma, ahead of Prime Minister Narendra Modi’s inauguration later today.)

তিন দিন আগেও সুইজারল্যান্ডের জেনেভায় ছিলেন সায়মা ওয়াজেদ। সেখান থেকে একটি পোস্টে তিনি লেখেন, ‘আমি গতকাল টেড্রোস আধানম ঘেব্রেইসাসকে বিশ্ব স্বাস্থ্য সংস্থার দক্ষিণ-পূর্ব এশিয়া অঞ্চলের আঞ্চলিক রোডম্যাপের একটি অনুলিপি দিতে পেরে আনন্দিত। গত সপ্তাহে শেষ হওয়া ৭৭তম বিশ্ব স্বাস্থ্য সমাবেশ এবং গতকাল বিশ্ব স্বাস্থ্য সংস্থার (ডব্লিউএইচও) নির্বাহী বোর্ডের সভা শেষ হয়েছে। পুরো সময়টা অন্যরকম ছিল। ’

 


একুশে সংবাদ/স.ট.প্র/জাহা

Link copied!