AB Bank
ঢাকা সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সমাজে মনুষ্যত্বের বিকাশ ঘটাতে ভূমিমন্ত্রীর আহ্বান


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৬:০৫ পিএম, ৯ জুন, ২০২৪
সমাজে মনুষ্যত্বের বিকাশ ঘটাতে ভূমিমন্ত্রীর আহ্বান

ভূমিমন্ত্রী নারায়ন চন্দ্র বলেছেন, আসুন সমাজে আমরা সবাই মনুষ্যত্বের বিকাশ ঘটাই।

শরীয়তপুরের নড়িয়া পৌরসভায় অবস্থিত সর্বজনীন শিব-পার্বতী সেবা সংঘ মন্দিরের নবনির্মিত মন্দিরগৃহের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক পানিসম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ সংসদ সদস্য এ কে এম এনামুল হক শামীম, শরীয়তপুর জেলা প্রশাসক মুহাম্মদ নিজামউদ্দিন আহমেদ, এবং শরীয়তপুর জেলা পরিষদ চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার এবং সাবেক সচিব শ্যাম সুন্দর সিকদার।

ভূমিমন্ত্রী আরও বলেন, আসুন, আমরা মানুষকে ভালোবাসি। পৃথিবীতে আমরা কিছুক্ষণের জন্য আসি। এই সময়ের মধ্যে আমরা ভেদাভেদ ভুলে বসবাস করি। জাতির পিতার স্মৃতিচারণ করে তিনি বলেন, জাতির পিতার মূলমন্ত্র ছিল মানুষকে ভালোবাসা। তিনি দেশের মানুষকে ও প্রকৃতিকে ভালোবাসতেন - মন্ত্রী যোগ করেন।

মন্ত্রী আরও বলেন, স্মার্ট নাগরিক হওয়ার অন্যতম শর্ত প্রগতিশীল, অসাম্প্রদায়িক চেতনায় জাগ্রত দেশপ্রেমিক নাগরিক হতে হবে। স্মার্ট নাগরিকই মাননীয় প্রধানমন্ত্রীর পরিকল্পিত সাম্প্রদায়িকতামুক্ত স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে ‍‍`স্মার্ট সরকার‍‍`, ‍‍`স্মার্ট অর্থনীতি‍‍` ও ‍‍`স্মার্ট সমাজ‍‍` প্রতিষ্ঠার মাধ্যমে অবদান রাখতে পারেন।

শরীয়তপুর জেলাকে সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্যের ধারক হিসাবে উল্লেখ করে ভূমিমন্ত্রী আশা প্রকাশ করেন যে, সমগ্র বাংলাদেশ এই ঐতিহ্য ধারণ করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে এগিয়ে যাবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শরীয়তপুর পুলিশ সুপার মোহাম্মদ মাহবুবুল আলম, শরীয়তপুর জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে, নড়িয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এ এম ইসমাইল হক, এবং নড়িয়া পৌরসভা মেয়র এ্যাডভোকেট মোহাম্মদ আবুল কালাম আজাদ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মন্দির কমিটির সভাপতি সরোজ কুমার ভৌমিক।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!