AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মোরেলগঞ্জে কুয়েত প্রবাসীর খাদ্য সামগ্রী বিতরণ


মোরেলগঞ্জে কুয়েত প্রবাসীর খাদ্য সামগ্রী বিতরণ

বাগেরহাটের মোরেলগঞ্জে কুয়েত প্রবাসী নাইম হোসেন রিয়াদ খলিফার ব্যক্তিগত পক্ষ হতে ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত অর্ধশতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতারণ করা হয়েছে। সেচ্ছাসেবী সংগঠন বি এস টিম পজিটিভের ব্যবস্থাপনায় সোমবার (৩ জুন) বিকালে উপজেলার বারইখালি ইউনিয়নের ৩ ও ৬ নং ওয়ার্ড এলাকায় বন্যা আক্রান্ত ক্ষতিগ্রস্থ পরিবারসমূহের কাছে খাদ্যসামগ্রীর প্যাকেট পৌঁছে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন বি এস টিম পজেটিভ সেচ্ছাসেবক দলের উপদেষ্টা মোঃসজিব হোসেন খলিফা, টিম পজেটিভের প্রধান সমন্বায়ক মোঃ নাজমুল তালুকদার, মোঃ হাসিব হাওলাদার, মোঃ সিফাতুল্লাহ ও মোঃ ফয়সাল, বাবুল প্রমুখ।

এবিষয়ে নাইম হোসেন রিয়াদ খলিফা বলেন, গত ২৬ মে ঘূর্ণিঝড় রেমালে বারইখালীর ৩ ও ৬ নং ওয়ার্ডের লোকজন বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। আমি এই এলাকার সন্তান তাই নিজের অবস্থান থেকে যতোটুকু পেরেছি তাদের পাশে দাড়িয়েছি। খেটে খাওয়া নিম্নআয়ের মানুষ ও ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত এসব মানুষের মাঝে এই সামান্য সামগ্রী পৌঁছে দিতে পেরে আমি কিছুটা হলেও স্বস্তি পাচ্ছি। এলাকার প্রতিটি স্বাবলম্বী ব্যক্তিকে বন্যার্ত মানুষের পাশে দাড়াতে জোর অনুরোধ জানান তিনি।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!