AB Bank
ঢাকা রবিবার, ২৬ মে, ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ব্যাংক কর্মকর্তা অপহরণ: ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৫:০৯ পিএম, ৪ এপ্রিল, ২০২৪
ব্যাংক কর্মকর্তা অপহরণ: ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি

বান্দরবানে অপহৃত সোনালী ব্যাংক কর্মকর্তাকে মুক্তি দিতে ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে পাহাড়ি সশস্ত্র গোষ্ঠী কুকি-চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ)।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

এর আগে গত মঙ্গলবার রাতে তাকে ব্যাংকের পাশে একটি মসজিদ থেকে ধরে নিয়ে যায় অস্ত্রধারীরা। নিজাম উদ্দিনকে জীবিত ফেরত চান স্বজনরা। পুলিশ প্রশাসন বলছে তাকে উদ্ধারের চেষ্টা চলছে।

এদিকে, সোনালী ব্যাংকের একটি সূত্র জানিয়েছে, ব্যাংকের রুমা উপজেলা শাখার ব্যবস্থাপকের সঙ্গে তাদের যোগাযোগ হয়েছে। ভালো আছেন তিনি।

সন্ত্রাসী হামলার আশঙ্কায় বান্দরবানের রুমা, রোয়াংছড়ি ও থানচি উপজেলায় সোনালী ব্যাংক শাখার সব কার্যক্রম অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। একই সঙ্গে জেলা সদরের প্রতিটি ব্যাংক এবং এটিএম বুথে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

তিনি জানান, পরিস্থিতি স্বাভাবিক হলে তিনটি উপজেলায় আগের মতো ব্যাংকিং কার্যক্রম চালু হবে। ঈদের আগে এই সময় ব্যাংকগুলোর কার্যক্রম বন্ধ থাকায় গ্রাহকদের দুর্ভোগ ভয়াবহ আকার ধারণ করেছে।

নেজাম উদ্দিনের পরিবারের এক সদস্য বলেন, বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় নেজাম উদ্দিনের সঙ্গে তার স্ত্রী মাইছূরা ইসফাতের ফোনে যোগাযোগ হয়েছে। অপহরণকারীরা তার মুক্তির জন্য ১৫ লাখ টাকা দাবি করেছে। পরে পরিবার বিষয়টি সোনালী ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানিয়েছে। ব্যাংকের পক্ষ থেকে নেজামকে উদ্ধারে সব ধরনের চেষ্টা অব্যাহত থাকবে বলে ব্যাংকের পক্ষ থেকে আশ্বস্ত করা হয়েছে।

 

 

একুশে সংবাদ/আ.চ.প্র/জাহা

 

Link copied!