AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আগামী ২৪ ঘণ্টায় যেসব জায়গায় বৃষ্টি হতে পারে


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১২:৩৬ পিএম, ২৮ মার্চ, ২০২৪
আগামী ২৪ ঘণ্টায় যেসব জায়গায় বৃষ্টি হতে পারে

ঢাকা, চট্টগ্রাম ও সিলেটেসহ দেশের সাত বিভাগের দু-এক জায়গায় ঝড়-বৃষ্টি হতে পারে। বৃহস্পতিবার (২৮ মার্চ) সকালে এ তথ্য জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

আবহাওয়াবিদ আফরোজা সুলতানা জানান, বৃহস্পতিবার সকাল ৯টা থেকে আগামী ২৪ ঘণ্টায় ঢাকা, চট্টগ্রাম, সিলেট, রাজশাহী, ময়মনসিংহ, খুলনা ও বরিশালেরে দু-এক জায়গায় অস্থায়ী দমকা বা ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এ ছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। এই সময়ে সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

তিনি আরও জানান, শুক্রবার ঢাকা, চট্টগ্রাম ও সিলেট বিভাগের দু-এক জায়গায় অস্থায়ী দমকা বা ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। আর শনিবার ঢাকা, খুলনা, চট্টগ্রাম ও সিলেট বিভাগের দু-এক জায়গায় অস্থায়ী দমকা বা ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এই সময়ে সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা সামান্য বাড়তে পারে। এ ছাড়া পরবর্তী পাঁচ দিনে তাপমাত্রা বাড়তে পারে।

এদিকে বুধবার সকাল থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় ঢাকা, চট্টগ্রাম, খুলনা ও বরিশাল বিভাগের বিভিন্ন স্থানে ঝড়-বৃষ্টি হয়েছে। এই সময়ে সবচেয়ে বেশি ১৭ মিলিমিটার বৃষ্টি হয়েছে চাঁদপুরে। এ ছাড়া বুধবার দেশের সর্বোচ্চ তাপমাত্রা রাঙ্গামাটিতে ৩৬ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড হয়েছে।

 

একুশে সংবাদ/সা.আ


 

Link copied!