AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নতুন শিক্ষা কারিকুলাম বাস্তবায়ন, ইভটিজিং ও মাদক প্রতিরোধে শিক্ষার্থীদের মতবিনিময়


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৯:৪২ পিএম, ২৩ জানুয়ারি, ২০২৪
নতুন শিক্ষা কারিকুলাম বাস্তবায়ন, ইভটিজিং ও মাদক প্রতিরোধে শিক্ষার্থীদের মতবিনিময়

স্মাট বাংলাদেশ বিনির্মানে সাইবার নিরাপত্তা আইন বিষয়ে সচেতনতা, নতুন শিক্ষা কারিকুলাম বাস্তবায়ন, ইভটিজিং ও মাদক প্রতিরোধে ডেমরায় শিক্ষার্থীদের সঙ্গে প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

ওয়ারী বিভাগের উদ্দে্যাগে ডেমরা থানার তত্ত্বাবধানে মঙ্গলবার দুপুরে ঐতিহ্যবাহী সামসুল হক খাঁন স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে শিক্ষার্থীদের ভূমিকা শীর্ষক এ মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে। এতে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানটির গভর্নিং বডির চেয়ারম্যান ও ডিএসসিসির ৬৫ নং ওয়ার্ড কাউন্সিলর সামসুদ্দিন ভূঁইয়া সেন্টু। প্রধান অতিথির বক্তব্য রাখেন ওয়ারী বিভাগের উপ—পুলিশ কমিশনার (ডিসি) মো. ইকবাল হোসাইন। 

এ সময় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন  অতিরিক্ত উপ—পুলিশ কমিশনার (ডেমরা জোন ও ক্রাইম) মো. মাসুদুর রহমান মনির, ডেমরা ট্রাফিক জোনের অতিরিক্ত উপ—পুলিশ কমিশনার (এডিসি)  ইসরাত জাহান, ডেমরা জোনের সহকারী পুলিশ কমিশনার মধুসূদন দাস ও ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহিরুল ইসলাম সহ আরও উর্ধ্বতন কর্মকর্তা। অনুষ্ঠানে শিক্ষা প্রতিষ্ঠানটির শিক্ষার্থী, অভিভাবক,স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ, শিক্ষক ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি ওয়ারী বিভাগের উপ—পুলিশ কমিশনার (ডিসি) মো. ইকবাল হোসাইন বক্তব্যে বলেন, বাংলাদেশকে স্মার্ট হিসেবে গড়ে তুলতে হবে বর্তমান প্রজন্মকেই। উন্নত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে চলতে গিয়ে সবাইকে সাইবার নিরাপত্তা আইন বিষয়ে সচেতন হতে হবে। এক্ষেত্রে নতুন শিক্ষা কারিকুলাম বাস্তবায়ন করা খুবই জরুরী। 

এছাড়া আদর্শ সমাজ ব্যবস্থা গড়ে উঠতে অবশ্যই  ইভটিজিং ও মাদক প্রতিরোধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আর সকল বিষয়ে প্রশাসন সকল শিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষার্থীদের সেবায় পাশে থাকবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!