AB Bank
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তানোরে ইসলামী ব্যাংকের পিএলসি উপশাখা উদ্বোধন


Ekushey Sangbad
তানোর উপজেলা প্রতিনিধি, রাজশাহী
০৭:০৬ পিএম, ১৬ জানুয়ারি, ২০২৪
তানোরে ইসলামী ব্যাংকের পিএলসি উপশাখা উদ্বোধন

রাজশাহীর তানোরে  ইসলামী ব্যাংক এর পিএলসি উপশাখা উদ্বোধন করা হয়েছে। এ-উপলক্ষ্যে  মঙ্গলবার সকালের দিকে তানোর পৌর সদর গোল্লাপাড়া বাজারস্থ সিরাজ মার্কেটে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  ভার্চুয়ালী ভাবে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ও পিএলসি উপশাখা উদ্বোধন করেন পিএলসি শাখার ম্যানেজিং ডাইরেক্টর আন্ড সিইও মুনিরুল মওলা।  

রাজশাহী জোনের ইভিপি ও জোন প্রধান মিজানুর রহমান মিজি"র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্বাগত  বক্তব্য রাখেন তানোর উপশাখার এসপিও আন্ড ইনচার্জ, আইবিবিপিএলসি একেএম  মনোয়ার হোসাইন খান, বিশেষ অতিথির বক্তব্য রাখেন থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুর রহিম, চাপড়া মহিলা কলেজের অধ্যাক্ষ অনুকূল কুমার ঘোষ, বিএমডিএর সহকারী প্রকৌশলী কামরুজ্জামান, বাজার বনিক সমিতির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী সারোয়ার হোসেন, সম্পাদক একে সরকার সরকারি কলেজের প্রভাষক রাকিবুল সরকার পাপুল, এফএভিপি ও শাখা প্রধান কেশরহাট এসএমই/শাখা প্রধান সেরাজুল ইসলাম, সাবেক কমিশনার সিরাজুল ইসলাম প্রমুখ।

 সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মডেল মসজিদের পেশ ইমাম মাওলানা এখলাছুর রহমান। আলোচনা শেষে অতিথি ও সুধীদের নিয়ে বিশেষ মোনাজাত করেন গোল্লাপাড়া বাজার মসজিদের পেশ ইমাম মাওলানা আশরাফুল ইসলাম। শেষে মঞ্চে উপবিষ্ট অতিথিদের নিয়ে ফিতা কেটে পিএলসি উপশাখার শুভ উদ্ধোধন করা হয়। এসময় এলাকার ব্যবসায়ী ও সুধীজনরা উপস্থিত ছিলেন।

একুশে সংবাদ/এস কে 

Link copied!