AB Bank
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রামপালে বেপরোয়া গতির ট্রাক কেড়ে নিল তিন প্রাণ


Ekushey Sangbad
মল্লিক জামান, রামপাল, বাগেরহাট
০১:৪৫ পিএম, ২৭ এপ্রিল, ২০২৪
রামপালে বেপরোয়া গতির ট্রাক কেড়ে নিল তিন প্রাণ

বাগেরহাটের রামপালে (খুলনা-মোংলা) মহাসড়কে বেপরোয়া গতির ট্রাকের ধাক্কায় তিনজন নিহত হয়েছে। শনিবার (২৭এপ্রিল) সকালে খুলনা- মোংলা মহাসড়কের চেয়ারম্যানের মোড় এলাকায় ট্রাক ও ইঞ্জিন চালিত ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার ঝনঝনিয়া এলাকার মোঃ রাজ্জাক মোড়লের ছেলে মোঃ সাইদ মোড়ল(৪৫), একই এলাকার ইকলাচ মোড়লের  ছেলে মোঃ আজাদ(৩৫) ও কুমলাই গাববুনিয়া এলাকার মকবুল মল্লিকের ছেলে মোঃ মনি মল্লিক(৪৫)।

বেপরোয়া গতির ট্রাক ড্রাইভার মোঃ সাফায়েত হোসেনকে (১৮) নামের যুবককে আটক করেছে পুলিশ। ঘাতক ট্রাক ড্রাইভার মোঃ সাফায়েত হোসেন যশোরের চৌগাছা থানার  চান্দা আফরা গ্রামের সামছুল গাজীর ছেলে।

বাগেরহাট জেলা পুলিশ মিডিয়া সেলের প্রধান সমন্বয়ক বাবুল আক্তার এ তথ্য নিশ্চিত করেছেন।

এ বিষয়ে রামপাল রামপাল থানার অফিসার ইনচার্জ (ওসি) সোমেন দাস জানান, ট্রাক ও ইঞ্জিন চালিত ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মোঃ সাইদ মোড়ল ভ্যান যাত্রী নিহত হয়। স্থানীয়রা ভ্যান চালক ও অপর যাত্রীকে উদ্ধার করে দ্রুত রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরিক্ষা- নিরিক্ষা করে তাদের মৃত ঘোষনা করেন।

ওসি আরো জানান, ঘাতক চালক ও ট্রাক পুলিশ হেফাজতে আছে। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। এ সংক্রান্তে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান এ কর্মকর্তা।


একুশে সংবাদ/এস কে   


 

Link copied!