AB Bank
ঢাকা শুক্রবার, ১০ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চরফ্যাশনে নকল ডিংকো জুস কারখানার সন্ধান, মালিকের কারাদণ্ড


Ekushey Sangbad
চরফ্যাশন উপজেলা প্রতিনিধি, ভোলা
১০:১৬ পিএম, ২৭ এপ্রিল, ২০২৪
চরফ্যাশনে নকল ডিংকো জুস কারখানার সন্ধান, মালিকের কারাদণ্ড

ভোলার চরফ্যাশনে নকল ডিংকো জুস তৈরির কারখানার সন্ধান পেয়েছে প্রশাসন।

শনিবার (২৭ এপ্রিল) গোপন সংবাদের ভিত্তিতে এওয়াজপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের বকুল বেপারী বাড়িতে সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সালেক মুহিদের নেতৃত্বে থানা পুলিশসহ অভিযান চালিয়ে নকল জুস তৈরির মেশিন, রং ও ক্যামিকেল জব্দ করেন।

এসময় নকল জুস কারখানা মালিক আয়াত উল্লাহকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।দন্ডপ্রাপ্ত আয়াত উল্লাহ এওয়াজপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের আবুল কাশেম বেপারীর ছেলে।

জানা যায়, এওয়াজপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের নকল জুস তৈরির কারখানা মালিক আয়াত উল্লাহ নিজ বসত ঘরে মেশিন বসিয়ে বিভিন্ন কোম্পানির লগো ব্যবহারিত স্টিকার ও ভুয়া নকল ডিংকো নাম ব্যবহার করে নকল জুস এবং শিশু খাদ্য ও জেলি তৈরি করে বাজারজাত করে আসছিলেন। বিষয়টি উপজেলা প্রশাসনের নজরে এলে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সালেক মুহিদ ওই ইউনিয়নের বকুল বেপারী বাড়িতে গড়ে তোলা নকল জুস কারখানায় অভিযান চালিয়ে নকল জুস তৈরির মেশিন এবং ক্যামিকেল জব্দ করেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সালেক মুহিদ জানান, অভিযান চালিয়ে নকল জুস তৈরির একাধিক মেশিন ও ক্যামিকেল জব্দ করা হয়েছে। এঘটনার দায়ে কারখানা মালিক আয়াত উল্লাহকে তিন মাসের বিনাশ্রম কারদন্ড দেয়া হয়েছে। জব্দকৃত মালামাল জব্দকারী কর্মকর্তার জিম্বায় দেয়া হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!