AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ ও নিপীড়িত মানুষের পক্ষে সংসদে কথা বলবো: ব্যারিস্টার সুমন


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৩:১৯ পিএম, ১০ জানুয়ারি, ২০২৪
দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ ও নিপীড়িত মানুষের পক্ষে সংসদে কথা বলবো: ব্যারিস্টার সুমন

ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেছেন  দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ ও নিপীড়িত মানুষের পক্ষে সংসদে কথা বলবো। রাজপথের মতোই সংসদেও আগের মতোই ভূমিকা রাখবো।

বুধবার (১০ জানুয়ারি) জাতীয় সংসদ ভবনে শপথ গ্রহণের পরে এ কথা বলেন তিনি।

কী কী চ্যালেঞ্জ নিয়ে কাজ করবেন জানতে চাইলে তিনি বলেন, এসব কাজে অসংখ্য চ্যালেঞ্জ থাকবে। একটা-দুইটা না, বাংলাদেশে কাজ তো কেউই করতে চায় না। তারপরও যদি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুনজর থাকে, তাহলে আমি যতটুকু পাড়ি দিতে পারবো।

সংসদ সদস্য যুক্ত হওয়ার কেমন মনে হচ্ছে, জানতে চাইলে তিনি বলেন, আমি এটাকে (সংসদ সদস্য) আলাদাভাবে নিচ্ছি না। এটা একদমই যায় না। এটা পাঁচ বছরের জন্য। আমি খারাপ করলে লোকজন আমাকে আবার বিদায় করে দেবে।

তিনি বলেন, আমার সঙ্গে ‘ব্যারিস্টার’ শব্দটা বাদ যাবে না, এটা মরার আগ পর্যন্ত থাকবে। আমি মনে করছি আমাকে পাঁচ বছরের জন্য একটা দায়িত্ব দেওয়া হয়েছে।

সৈয়দ সায়েদুল হক সুমন বলেন, আমার ভূমিকা আগের মতোই থাকবে। দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ, নিপীড়িত মানুষের পক্ষে কথা বলা এবং নিজের এলাকাকে যতটুকু পারা যায় বঙ্গবন্ধুর সোনার বাংলাকে বাস্তবিক অর্থে রূপ দেওয়া।

উল্লেখ্য, গত ৭ জানুয়ারি নির্বাচনে হবিগঞ্জ-৪ আসনে স্বতন্ত্র হিসেবে নির্বাচিত হন তিনি। এ আসনে আওয়ামী লীগের প্রার্থী এবং সাবেক বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলীকে পরাজিত করে বিজয়ী হয়েছেন তিনি


একুশে সংবাদ/আ.জ.প্র/জাহা 

Link copied!