AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ২০ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

উন্নয়ন অগ্রযাত্রা এগিয়ে নিতে মানুষ নৌকাকেই জয়ী করবে


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১২:০০ পিএম, ২ ডিসেম্বর, ২০২৩
উন্নয়ন অগ্রযাত্রা এগিয়ে নিতে মানুষ নৌকাকেই জয়ী করবে

স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রা এগিয়ে নিতে এবারও মানুষ নৌকা প্রার্থীদের জয়যুক্ত করবে সাধারণ মানুষ। 

শুক্রবার (১ ডিসেম্বর) ইনস্টিটিউশন অফ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স এ লাকসাম-মনোহরগঞ্জ পেশাজীবী পরিষদ আয়োজিত মহান বিজয় দিবস ও আজকের বাংলাদেশ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এসব এ কথা বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লাকসাম-মনোহরগঞ্জ পেশাজীবী পরিষদের সভাপতি ডা. মুহাম্মদ আবদুল্লাহ তারেক ভূঁইয়া। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন  সংগঠনের সাধারণ সম্পাদক মুহাম্মদ রিয়াজ হাসান খোন্দকার, মনোহরগঞ্জ উপজেলা চেয়ারম্যান মো. জাকির হোসেন এবং লাকসাম পৌরসভার মেয়র অধ্যাপক আবুল খায়ের, লাকসাম পৌরসভার ভাইস চেয়ারম্যান মহব্বত আলী।

মো. তাজুল ইসলাম বলেছেন, বাংলাদেশের মানুষ বিগত ১৫ বছরে শেখ হাসিনার নেতৃত্বে যে অগ্রগতি সাধিত হয়েছে তা মূল্যায়নের সুযোগ পেয়ে অধিক আগ্রহে অপেক্ষা করছে। দেশের মানুষ শান্তি চায়, উন্নয়ন চায় তাই আবারও দেশের জনগণ শেখ হাসিনাকে ক্ষমতায় দেখতে চায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বদলে যাওয়া বাংলাদেশের মানুষ আর পিছনের দিকে যাত্রা করবে না।

তিনি আরও বলেন, গ্রামের মানুষকে বঞ্চিত করে উন্নত বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়ন সম্ভব নয়- তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রতিটি গ্রামে শহরের সকল সুবিধা পৌঁছে দিয়েছেন। এখন শতভাগ বিদ্যুতায়ন এবং দ্রুতগতির ইন্টারনেট সেবা প্রধানের ফলে প্রত্যন্ত গ্রামের যুবসমাজও ফ্রিল্যান্সিংয়ের মাধ্যমে বৈদেশিক মুদ্রা অর্জন করতে পারছে। অনেক যুবক যুবতীই এখন প্রথাগত চাকরি না খুঁজে উদ্যোক্তা হয়ে দেশের অর্থনৈতিক উন্নতিতে ভূমিকা রাখছে, উল্লেখ করেন স্থানীয় সরকার মন্ত্রী।


মো. তাজুল ইসলাম বিগত পাঁচ বছরে লাকসাম-মনোহরগঞ্জ এর উন্নয়নে রাস্তাঘাটসহ বিভিন্ন অবকাঠামগত উন্নয়নের বিবরণ তুলে ধরে বলেন, যোগাযোগ বিচ্ছিন্ন দুর্গম এই অঞ্চলে উন্নয়নে কি করা হয়েছে তা আপনারা অতীত ও বর্তমানের তুলনা করলেই বুঝতে পারবেন। আওয়ামী লীগের নেতাকর্মীদের আমি বলব মানুষের দ্বারে দ্বারে গিয়ে তা জানাতে হবে কারণ বিএনপি জামাত মানুষকে বিভ্রান্ত করতে নানা রকম অপপ্রচার চালায়।

 

একুশে সংবাদ/এএইচবি/বিএইচ

Link copied!