AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অবরোধে গণপরিবহন চলবে কিনা জানাল পরিবহন মালিক সমিতি


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৫:২০ পিএম, ৩০ অক্টোবর, ২০২৩
অবরোধে গণপরিবহন চলবে কিনা জানাল পরিবহন মালিক সমিতি

বিএনপি, জামায়াত ও গণঅধিকার পরিষদের ডাকা তিন দিনের (৩১ অক্টোবর, ১ ও ২ নভেম্বর) অবরোধ কর্মসূচিতে গণপরিবহন চালানোর ঘোষণা দিয়েছে বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতি।

 

সোমবার (৩০ অক্টোবর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে ঢাকাসহ সারা দেশে পণ্য ও যাত্রী পরিবহন চলাচল স্বাভাবিক রাখার ঘোষণা দিয়েছে পরিবহন মালিক সমিতি।

 

রোববার (২৯ অক্টোবর) ভার্চুয়াল সংবাদ সম্মেলনে তিন দিনের অবরোধ কর্মসূচির ঘোষণা দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

 

রিজভী বলেন, ‘সারাদেশে আমাদের অসংখ্য নেতাকর্মী কারাগারে বন্দি। অনেকেই গুম খুন হয়েছেন। আমাদের নেত্রী, গণতন্ত্রের মাতা বেগম খালেদা জিয়া মুমূর্ষু অবস্থায় হাসপাতালে ভর্তি। বিদেশে তাকে উন্নত চিকিৎসার সুযোগ দিচ্ছে না। তাকে সুচিকিৎসা বঞ্চিত করা হয়েছে। তার মুক্তির জন্য, দেশের সীমাহীন বঞ্চনা, অব্যাহত দুর্নীতি লুটপাট, ২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশে হামলা, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে গ্রেফতার, নেতাকর্মীদের বাসাবাড়িতে তল্লাশির নামে ভাঙচুরের প্রতিবাদে ৩১ অক্টোবর, ১ ও ২ নভেম্বর দেশব্যাপী সর্বাত্মক অবরোধ কর্মসূচি পালন করা হবে। রেলপথ, নৌপথ, রাজপথ সর্বাত্মক অবরোধ কর্মসূচি পালন করা হবে।’

 

এদিকে বিএনপির অবরোধ কর্মসূচি ঘোষণার পরেরদিন আজ সোমবার জামায়াতে ইসলামী ও গণঅধিকার পরিষদ অবরোধন কর্মসূচি ঘোষণা করেছে।

 

একুশে সংবাদ/স.ট.প্র/জাহা

Link copied!