AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

স্মার্ট দেশ গঠনের লক্ষ্যে ট্যাবলেট বিতরণ করছে সরকার: খাদ্যমন্ত্রী


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৩:৩৬ পিএম, ১০ জুলাই, ২০২৩
স্মার্ট দেশ গঠনের লক্ষ্যে ট্যাবলেট বিতরণ করছে সরকার: খাদ্যমন্ত্রী

স্মার্ট দেশ গঠন করার লক্ষ্যে বর্তমান সরকার শিক্ষার্থীদের মাঝে ট্যাবলেট বিতরণ করছে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

 

সোমবার (১০ জুলাই) দুপুরে নওগাঁর জেলা পরিষদ অডিটোরিয়ামে শিক্ষার্থীদের মাঝে ট্যাবলেট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি। 

 

খাদ্যমন্ত্রী বলেন, বর্তমান প্রধানমন্ত্রী উন্নয়নশীল দেশ গড়ার জন্য নিরলস কাজ করে যাচ্ছে। আমরা মধ্যম আয়ের দেশে উন্নিত হয়েছি। বর্তমান সরকার দেশকে ডিজিটালাইজ করেছে। প্রযুক্তির সুবিধা গ্রহণ করে স্মার্ট নাগরিক হিসেবে নিজেদের প্রস্তুত করতে হবে। খাদ্যমন্ত্রী আরও বলেন, আজকের শিক্ষার্থীরা আগামী দিনের ভবিষ্যৎ। ট্যাবলেট দিয়ে শিক্ষার্থীরা জ্ঞান অর্জনের পাশাপাশি দেশ ও বিশ্ব মানবতার প্রয়োজনে ব্যবহার করবে। ট্যাবলেটে ভালো দিকগুলো আছে আবার খারাপ দিকগুলোও আছে।

 

শিক্ষার্থীদের ভালো দিকগুলো গ্রহণের আহবান জানান মন্ত্রী।

 

স্মার্ট বাংলাদেশ গঠনে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে নিয়ামতপুর উপজেলার ৬৫ টি শিক্ষা প্রতিষ্ঠানের ৯ম ও ১০ম শ্রেণির ৩৯০ জন শিক্ষার্থীদের মাঝে ট্যাবলেট বিতরণ করা হয়েছে। উপজেলা পরিসংখ্যান অফিস আয়োজিত ট্যাবলেট বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ইমতিয়াজ মোরশেদ।

 

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ ও জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবেদ হোসেন মিলন প্রমুখ।

 

একুশে সংবাদ/ই.হ.প্র/জাহা

Link copied!