AB Bank
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইউপির কর্মদক্ষতা মূল্যায়ন করবে সরকার


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০২:৪২ পিএম, ৪ জুলাই, ২০২৩
ইউপির কর্মদক্ষতা মূল্যায়ন করবে সরকার

প্রতিবছরের মতো এবারও ইউনিয়ন পরিষদের (ইউপি) কর্মদক্ষতা মূল্যায়ন করবে সরকার। এ লক্ষ্যে দেশের সব বিভাগীয় কমিশনার, উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) চিঠি পাঠিয়েছে স্থানীয় সরকার বিভাগ।

 

রোববার (২ জুলাই) স্থানীয় সরকার বিভাগ থেকে  চিঠি পাঠানো হয়।

 

চিঠিতে বলা হয়, স্থানীয় সরকার বিভাগ কর্তৃক প্রতিবছরের মতো ২০২২-২০২৩ অর্থবছরে ইউনিয়ন পরিষদের কর্মদক্ষতা মূল্যায়ন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। এ লক্ষ্যে স্থানীয় সরকার বিভাগের ওয়েবসাইটে ২০২২-২০২৩ অর্থবছরের ইউনিয়ন পরিষদ কর্মদক্ষতা মূল্যায়ন ফরম আপলোড করা হয়েছে। www.lgd.gov.bd এর ফরম লিংক থেকে নির্ধারিত ফরম ডাউনলোড করা যাবে। 

  উপজেলা নির্বাহী কর্মকর্তারা সরেজমিনে পরিদর্শন করে মূল্যায়ন ফরম যথাযথভাবে পূরণ করে আগামী ৩১ জুলাইয়ের মধ্যে প্রতিস্বাক্ষরক্রমে এ বিভাগে পাঠাবে। কারিগরি ত্রুটির ফলে ফরম ডাউনলোড করা সম্ভব না হলে নির্ধারিত ফরমের হার্ডকপি ফটোকপি করে মূল্যায়ন কার্যক্রম সম্পন্ন করা যাবে।

 

চিঠিতে  বলা হয়, উপজেলা নির্বাহী কর্মকর্তাদের প্রয়োজনীয় সংখ্যক ইউনিয়ন পরিষদ কর্মদক্ষতা মূল্যায়ন ফরম সরবরাহের জন্য ফরমের হার্ডকপি পাঠানো হলো। আগামী ৩১ জুলাইয়ের মধ্যে আপনার জেলার সব ইউনিয়ন পরিষদের মূল্যায়িত প্রতিবেদন প্রতিস্বাক্ষরপূর্বক স্থানীয় সরকার বিভাগে পাঠানো নিশ্চিত করার জন্য অনুরোধ করা হলো।

 

একুশে সংবাদ/আ.জ.প্র/জাহা

Link copied!