AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অতীতে জঙ্গি সন্ত্রাসীর সংস্কৃতিতে দেশ ভরা ছিল: নৌপ্রতিমন্ত্রী


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৬:৫৬ পিএম, ১৭ জুন, ২০২৩
অতীতে জঙ্গি সন্ত্রাসীর সংস্কৃতিতে দেশ ভরা ছিল: নৌপ্রতিমন্ত্রী

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী  বলেছেন, অতীতে জঙ্গি সন্ত্রাসীর সংস্কৃতিতে দেশ ভরা ছিল, যেখানে প্রতিনিয়ত মানুষ সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে লড়াই করেছে।সংবাদপত্রগুলোতে জঙ্গি সন্ত্রাসের খবর দিয়ে ভরা থাকত। প্রতিনিয়ত মানুষ খুন হতো। মানুষের জীবনের নিরাপত্তা ছিল না।

 

শনিবার (১৭ জুন) দিনাজপুরের বোচাগঞ্জে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট-২০২৩, বালক (অনূর্ধ্ব-১৭) এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট-২০২৩, বালিকা (অনূর্ধ্ব-১৭) এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

 

খালিদ মাহমুদ বলেন, খেলাধুলা এবং সংস্কৃতির মধ্যে থাকলে, কখনই মাদক গ্রাস করতে পারবে না। তাই লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা অপরিহার্য। ১৫ বছর আগে খেলার মাঠগুলো গো-চারণ ভূমিতে পরিণত হয়েছিল। বর্তমান সরকার ক্ষমতায় আসার পরপরই দেশের প্রতিটি খেলার মাঠ বিভিন্ন খেলাধুলায় মুখর রয়েছে। বিশেষ করে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফজিলাতুন্নেসা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট আয়োজনের মাধ্যমে দেশের ফুটবলে বিপ্লব এসেছে।

 

বোচাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ডালিম সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সেতাবগঞ্জ পৌরসভার মেয়র মো. আসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেন প্রমুখ।

 

প্রতিমন্ত্রী ফাইনাল খেলা উপভোগ করেন এবং খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের খেলোয়াড়দের মাঝে ট্রফি তুলে দেন ।

 

উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট-২০২৩, বালক (অনূর্ধ্ব-১৭) এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট-২০২৩, বালিকা (অনূর্ধ্ব-১৭) এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

 

প্রতিমন্ত্রী বিকেলে দিনাজপুরের বিরলে সরকারি পাইলট মডেল বিদ্যালয় মাঠে অনুরূপ টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/আ.জ.প্র/জাহা

Link copied!