AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শেখ হাসিনার দূরদর্শী চিন্তায় দেশ এগিয়ে যাচ্ছে: পরিবেশমন্ত্রী


শেখ হাসিনার দূরদর্শী চিন্তায় দেশ এগিয়ে যাচ্ছে: পরিবেশমন্ত্রী

পরিবেশমন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে নিয়ে দূরদর্শী চিন্তা করেন বলেই দেশ এগিয়ে যাচ্ছে। ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের পর এখন স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে তিনি শিক্ষার্থীদের হাতে ট্যাব তুলে দিচ্ছেন।

 

শনিবার (১ এপ্রিল) মৌলভীবাজারের জুড়ী উপজেলা প্রশাসনের আয়োজনে কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ, রোগীদের মাঝে চেক, শিক্ষার্থীদের মাঝে কম্পিউটার এবং উপকারভোগীদের মাঝে কার্ড ও খাদ্যশস্য বিতরণী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

 

পরিবেশমন্ত্রী বলেন, বর্তমান সরকার কৃষিবান্ধব সরকার। সরকার কৃষকদের মাঝে প্রণোদনাসহ সার ও বীজ প্রদান করছে।

 

তিনি আরো বলেন, বিএনপির আমলে দেশে জঙ্গিবাদের উত্থান হয়েছিল। তারা ক্ষমতায় এলে আবারো জঙ্গিবাদের উত্থান হবে। শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে একসঙ্গে ১৩টি গ্রেনেড নিক্ষেপ করা হয়েছিল। অগ্নি সন্ত্রাসীরা আবার যেন কোনো অবস্থায় ক্ষমতায় না আসতে পারে সেজন্য সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

 

আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানিয়ে শাহাব উদ্দিন বলেন, ২০৪১ সালের ভিশন বাস্তবায়ন ও দেশের উন্নতির ধারাকে অব্যাহত রাখতে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের বিকল্প নেই।

 

এ সময় উপস্থিত ছিলেন- জুড়ী উপজেলা নিবার্হী অফিসার রঞ্জন চন্দ্র দে, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. মাসুক মিয়া, উপজেলা কৃষি অফিসার মোহাম্মদ জসিম উদ্দিন প্রমুখ।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!