AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সুপ্রিমকোর্ট পবিত্র জায়গা, এটাকে বিএনপি বিতর্কিত করতে চাই: তথ্যমন্ত্রী


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৬:৩৯ পিএম, ১৬ মার্চ, ২০২৩
সুপ্রিমকোর্ট পবিত্র জায়গা, এটাকে বিএনপি বিতর্কিত করতে চাই: তথ্যমন্ত্রী

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, গতকাল সুপ্রিম কোর্টের নির্বাচনে বিএনপি ন্যাক্কারজনকভাবে হামলা করেছে। সুপ্রিমকোর্টের মত একটা পবিত্র জায়গাকে বিএনপি বিতর্কিত করতে চাই।

 

বৃহস্পতিবার (১৬ মার্চ) বঙ্গবন্ধু এভিনিউতে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে বিশেষ  অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

 

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি ব্যালট পেপার ছিনতাই করে নিয়েছে। আবার তারাই ভোট বর্জন করছে। তারা জানে তারা হেরে যাবে তাই এমন করেছে। তারা জাতীয় নির্বাচনেও নাটক করছে। কিন্তু কারো জন্য নির্বাচন থেকে থাকবে না। সময়ের ট্রেন সময়েই ছেড়ে যাবে। কারো জন্য নির্বাচন থেকে থাকবে না।

 

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আজ যে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে তার অবদান নারীদের। নারীর রাজনৈতিক অবস্থানের দিক থেকে বিশ্বে ৪থ অবস্থানে আছে। বিএনপি বাংলাদেশের উন্নয়নের চাকাকে টেনে ধরতে চায়।

 

মন্ত্রী বলেন আজ নারীরা খেলাধুলায় এগিয়ে গিয়েছে। তারা চ্যাম্পিয়ন হচ্ছে। মেট্রোরেল এর ১ম চালক একজন নারী। করোনার মহামারির সময় অনেক উন্নত রাষ্ট্র ফ্রি টিকা দিতে পারে নাই। কিন্তু শেখ হাসিনা সকলকে ফ্রি টিকা দেয়ার ব্যবস্থা করেছে। আর বিএনপি সেটা নিয়েও গুজব ছড়িয়েছিল। আবার সেই ফখরুল সাহেব ঘোমটা পরে টিকা দিতে গিয়েছিলো। ফখরুল সাহেব কে বলবো চার নাম্বার ডোজটাও দিয়ে দিয়ে নিয়েন। আমরা চাই আপনারা সুস্থ থাকেন।

 

মহিলা আওয়ামীলীগের সভাপতি মেহের আফরোজ চুমকির সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী।

 

এ সময় মতিয়া চৌধুরীর বলেন,হাসরের ময়দানে সন্তানকে মায়ের পরিচয়ে ডাকা হবে। বছরের শুরুতে বই দেয়ার কারনে অনেক নারী শিশু পড়াশুনার সুযোগ পাচ্ছে। নারীরা এই সমাজে বঞ্চিত ছিলো শেখ হাসিনা সেটাকে উপরের দিকে তুলছে।

 

মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শবনম জাহান শিলার সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক জাহানারা বেগম।

 

একুশে সংবাদ.কম/আ.স.প্র/জাহাঙ্গীর

Link copied!