AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাংলাদেশে সকল ধর্মের মানুষের অধিকার সমান: পরিবেশমন্ত্রী


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,মৌলভিবাজার
১২:৫৯ পিএম, ২৪ ডিসেম্বর, ২০২২
বাংলাদেশে সকল ধর্মের মানুষের অধিকার সমান: পরিবেশমন্ত্রী

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন বলেছেন, বাংলাদেশে সকল ধর্ম ও বর্ণের মানুষের অধিকার সমান। জাতির পিতা আমাদের একটি ধর্মনিরপেক্ষ দেশ উপহার দিয়েছিলেন তাই সকল ধর্মের মানুষ সমান সুযোগ সুবিধা ভোগ করছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সকলের জন্য সমান সুবিধা নিশ্চিত করছে তাই সকলে সমানভাবে উন্নতি করছে।

 

শুক্রবার মৌলভীবাজারের বড়লেখা আজ বড়লেখা উপজেলা পরিষদ মিলনায়তনে খ্রিস্টান ধর্মালম্বীদের শুভ বড়দিন, ২০২২ উদ্‌যাপন উপলক্ষে বড়লেখা উপজেলাধীন ৪৭টি গীর্জার অনুকূলে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর কর্তৃক বরাদ্দকৃত ২৩.৫০০ মেট্রিক টন জি.আর চাল বিতরণ অনুষ্ঠানে ঢাকাস্থ সরকারি বাসভবন হতে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন  । 

 

উপস্থিত খ্রিষ্টান ধর্মাবলম্বীদের বড়দিনের শুভেচ্ছা জানিয়ে পরিবেশমন্ত্রী বলেন, সরকার আপনাদের সন্তানদের জন্য বিশেষ সুযোগ সুবিধা প্রদান করছে। তাদের নিয়মিতভাবে প্রয়োজনীয় শিক্ষা উপকরণ সরবরাহ করা হচ্ছে। মন্ত্রী বলেন, যেকোনো প্রয়োজনে সরকার আপনাদের অন্যান্য প্রয়োজনীয় সহায়তা প্রদান করবে।

 

বড়লেখা উপজেলা নির্বাহী অফিসার সুনজিত কুমার চন্দ এর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বড়লেখা উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান মোঃ তাজউদ্দীন এবং  উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা উবায়েদ উল্লাহ খান প্রমুখ।

 

একুশে সংবাদ.কম/আ.জা.প্র/জাহাঙ্গীর

 

Link copied!