AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এই সরকার ‘আপ টু বটম’ দুর্নীতিতে জড়িত: খন্দকার মোশাররফ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৩:২৪ পিএম, ২৮ নভেম্বর, ২০২২
এই সরকার ‘আপ টু বটম’ দুর্নীতিতে জড়িত: খন্দকার মোশাররফ

ফাইল ফটো

বর্তমান সরকারকে জনগণ আর ক্ষমতায় দেখতে চায় না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। তিনি বলেন, দেশের মানুষের সাথে সাথে বিদেশিরাও বর্তমান সরকারকে এখন আর ক্ষমতায় দেখতে চায় না। যার উদাহরণ প্রধানমন্ত্রীর জাপান সফর বাতিল হওয়া।

 

সোমবার (২৮ নভেম্বর) দুপুরে প্রেসক্লাবে এক অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

 

তিনি বলেন, জাপান তাদের বার্তা হাসিনা সরকারকে দিয়ে দিয়েছে। কোনো দেশই এখন তাদের দেখতে চায় না তার বার্তা সবাই দিয়ে দিচ্ছে।

 

হামলা-মামলা নির্যাতন করে বিএনপিকে দুর্বল করা যায়নি উল্লেখ করে মোশাররফ হোসেন বলেন, তার প্রমাণ কুমিল্লার গণসমাবেশ। নির্যাতন করে বিএনপিকে দমন করা যাবে না। জনগণ বর্তমান সরকারকে আর ক্ষমতায় দেখতে চায় না।

 

বিএনপির সমাবেশ প্রসঙ্গে তিনি বলেন, ‘পূর্বাচল, সোহরাওয়ার্দী ও ইজতেমা ময়দান সমাবেশের কথা বলছে ক্ষমতাসীনরা। সমাবেশ নয়াপল্টনে করা হবে, ওখানেই দিতে হবে।

 

১০ ডিসেম্বর সরকার পতনের কর্মসূচি ঘোষণা করা হবে উল্লেখ করে খন্দকার মোশাররফ বলেন, আন্দোলনে তাদের বিদায় ঘটিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে।

 

তিনি বলেন, আন্তর্জাতিক আসর পড়েছে বলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভালো মানুষ হয়ে গেছেন। তাই সমাবেশে বাধা দিবে না বলে জানাচ্ছেন।

 

সরকারের দুর্নীতি নিয়ে খন্দকার মোশাররফ বলেন, এই সরকার ‘আপ টু বটম’ দুর্নীতিতে জড়িত। ব্যাংক লুটপাটে ক্ষমতাসীনরাই জড়িত। অর্থনীতি খাত মেরামত করা বর্তমান সরকারের পক্ষে সম্ভব নয়।

 

একুশে সংবাদ.কম/সট/জাহাঙ্গীর

Link copied!