ঢাকা মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২, ১২ আশ্বিন ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank

রাজধানীতে নারী চিকিৎসককে গলা কেটে হত্যায় অভিযুক্ত রেজাউল গ্রেপ্তার


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৮:৪৬ পিএম, ১১ আগস্ট, ২০২২
রাজধানীতে নারী চিকিৎসককে গলা কেটে হত্যায় অভিযুক্ত রেজাউল গ্রেপ্তার

 

রাজধানীর পান্থপথের আবাসিক হোটেল থেকে নারী চিকিৎসককে গলা কাটা মরদেহ উদ্ধারের ঘটনার মূল অভিযুক্ত রেজাউল করিমকে চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

 

বৃহস্পতিবার (১১ আগস্ট) রেজাউল করিমকে গ্রেপ্তার করে র‍্যাব। র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বিষয়টি নিশ্চিত করেছেন। 

 

বুধবার (১০ আগস্ট) রাতে কলাবাগান থানা পুলিশ ফ্যামিলি সার্ভিস অ্যাপার্টমেন্ট নামের ওই আবাসিক হোটেলের একটি কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করে।

 

আরও পড়ুন- আবাসিক হোটেল থেকে নারী চিকিৎসকের গলা কাটা লাশ উদ্ধার

 

তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গাইনি বিষয়ক একটি কোর্সে পড়ছিলেন। তার বাসা রাজধানীর শাজাহানপুরে। গ্রামের বাড়ি নরসিংদী জেলায়। বুধবার সকাল ৮টায় রেজাউল করিম রেজা নামে এক যুবকের সঙ্গে স্বামী-স্ত্রী পরিচয়ে ওই আবাসিক হোটেলে উঠেছিলেন তিনি।

 

কলাবাগান থানার পরিদর্শক (তদন্ত) আবু জাফর জানান, রেজাউল করিম রেজা নামে এক যুবকের সাথে ডা. জান্নাতুল হোটেল কক্ষে উঠেছিলেন। ধারণা করা হচ্ছে সকাল ৮ থেকে ১১টার মধ্যে এ হত্যাকাণ্ড ঘটেছে। হত্যার পর বাইরে থেকে দরজায় তালা লাগিয়ে চলে যায় ওই যুবক। হোটেলের চতুর্থ তলার ৩০৫ নম্বর কক্ষে বিছানায় পড়ে ছিল মরদেহ। তার শরীরে একাধিক জখমের দাগ ছিল।

 

জাফর হোসেন বলেন, বুধবার সকাল ৮টায় তারা হোটেলটিতে চেক ইন করেন। দুপুরের দিকে ওই যুবক (রেজাউল করিম) হোটেল কক্ষে তালা মেরে চলে যায়। হোটেল ম্যানেজার তাকে ফোন করলে জানায়, ও (জান্নাতুল নাঈম) ঘুমাচ্ছে। আমি আসছি। বিকালে আবার কল করলে তার ফোন বন্ধ পান ম্যানেজার। ওই যুবক আর না আসায় রাতে তিনি বিষয়টি পুলিশকে জানান।

 

এ ঘটনায় নিহতের পরিবার মামলা করেছে জানিয়ে তিনি বলেন, রেজার সাথে ওই চিকিৎসকের প্রেমের সম্পর্ক ছিল। তাকে গ্রেপ্তার করতে পুলিশ অভিযান চালাচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

 

একুশে সংবাদ.কম/জা.হা