AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজধানীতে আবাসিক হোটেল থেকে নারী চিকিৎসকের গলা কাটা লাশ উদ্ধার


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১১:৪৯ এএম, ১১ আগস্ট, ২০২২
রাজধানীতে আবাসিক হোটেল থেকে নারী চিকিৎসকের গলা কাটা লাশ উদ্ধার

 

রাজধানীর পান্থপথের একটি আবাসিক হোটেলে জান্নাতুল নাইম সিদ্দিকী (২৭) নামে এক নারী চিকিৎসককে গলা কেটে হত্যা করা হয়েছে।

 

বুধবার (১০ আগস্ট) রাতে কলাবাগান থানা পুলিশ ফ্যামিলি সার্ভিস অ্যাপার্টমেন্ট নামের ওই আবাসিক হোটেলের একটি কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করে।

 

তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গাইনি বিষয়ক একটি কোর্সে পড়ছিলেন। তার বাসা রাজধানীর শাজাহানপুরে। গ্রামের বাড়ি নরসিংদী জেলায়। বুধবার সকাল ৮টায় রেজাউল করিম রেজা নামে এক যুবকের সঙ্গে স্বামী-স্ত্রী পরিচয়ে ওই আবাসিক হোটেলে উঠেছিলেন তিনি।

 

কলাবাগান থানার পরিদর্শক (তদন্ত) আবু জাফর জানান, রেজাউল করিম রেজা নামে এক যুবকের সাথে ডা. জান্নাতুল হোটেল কক্ষে উঠেছিলেন। ধারণা করা হচ্ছে সকাল ৮ থেকে ১১টার মধ্যে এ হত্যাকাণ্ড ঘটেছে। হত্যার পর বাইরে থেকে দরজায় তালা লাগিয়ে চলে যায় ওই যুবক। হোটেলের চতুর্থ তলার ৩০৫ নম্বর কক্ষে বিছানায় পড়ে ছিল মরদেহ। তার শরীরে একাধিক জখমের দাগ ছিল।

 

জাফর হোসেন বলেন, বুধবার সকাল ৮টায় তারা হোটেলটিতে চেক ইন করেন। দুপুরের দিকে ওই যুবক (রেজাউল করিম) হোটেল কক্ষে তালা মেরে চলে যায়। হোটেল ম্যানেজার তাকে ফোন করলে জানায়, ও (জান্নাতুল নাঈম) ঘুমাচ্ছে। আমি আসছি। বিকালে আবার কল করলে তার ফোন বন্ধ পান ম্যানেজার। ওই যুবক আর না আসায় রাতে তিনি বিষয়টি পুলিশকে জানান।

 

এ ঘটনায় নিহতের পরিবার মামলা করেছে জানিয়ে তিনি বলেন, রেজার সাথে ওই চিকিৎসকের প্রেমের সম্পর্ক ছিল। তাকে গ্রেপ্তার করতে পুলিশ অভিযান চালাচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

 

একুশে সংবাদ.কম/জা.হা

Link copied!