AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আগামী নির্বাচন হবে নিরপেক্ষ নির্বাচন: কৃষিমন্ত্রী


আগামী নির্বাচন হবে নিরপেক্ষ নির্বাচন: কৃষিমন্ত্রী

কৃষিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতিমন্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে একটা নিরপেক্ষ নির্বাচন কমিশনের মাধ্যমে। মাননীয় প্রধানমন্ত্রী ইতিমধ্যে প্রতিশ্রুতি দিয়েছেন তিনি নির্বাচন কমিশনকে সর্বাত্বক সহযোগিতা করবেন। তাই মন্ত্রী বিএনপিকে মানুষ হত্যা এবং সন্ত্রাসী রাজনীতি ছেড়ে গণতন্ত্রের পথে এসে নির্বাচন করার আহ্বান জানান।

 

আজ সোমবার (১৬ মে) দুপুরে নরসিংদীর পলাশ থানা মডেল উচ্চ বিদ্যালয় মাঠে পলাশ উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে কৃষি মন্ত্রী এসব কথা বলেন।

 

তিনি আরো বলেন, বিএনপি বিগত ৫ বছরে সারাদেশের আওয়ামীলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে যে সহিংসতা, যে সন্ত্রাস করেছে সারাজাতি আতংকিত হয়ে পড়েছিলো। সারাদেশের সংখ্যালঘু হিন্দু সম্প্রদায় ও আওয়ামীলীগের নেতাকর্মীরা যেভাবে অত্যাচার নির্যাতনের শিকার হয়ে  ছিলো তা এখনো বিশ্বাস করা যায় না।

 

বিগত দিনে বাঁশখালীতে বিএনপির সন্ত্রাসীরা বৌদ্ধ ও চাকমাদের এক বাড়িতে আক্রমন করে ছয় দিনের একটা শিশুসহ ৭ জনকে পুড়িয়ে দ্বগ্ধ করে হত্যা করে। পাবনায় পূর্নিমা নামে এক মেয়েকে বিএনপির যুবদল ও ছাত্রদলের সন্ত্রাসীরা সেদিন ধর্ষণ করে। বিএনপির পুরো ৫ বছর তারা মিরপুরে পালিয়ে ছিলো। ২০০৯ সালে আমরা আওয়ামীলীগ  ক্ষমতায় আসার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা পূর্নিমা ও তার পরিবারকে পাবনায় পূনর্বাসন করে।

 

পলাশ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নরসিংদী- ২ পলাশ আসনের এমপি আলহাজ্ব ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপের সভাপতিত্বে এ সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিল্পমন্ত্রী এড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন, বাংলাদেশ আ.লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি।

 

এ সময় আরো বক্তব্য রাখেন, বাংলাদেশ আ.লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাঁপা, কার্যনির্বাহী সদস্য এড.এ.বি.এম রিয়াজুল কবির কাউছার, নরসিংদী সদরের লে. কর্নেল (অব:) নজরুল ইসলাম হিরু এমপি, নরসিংদী-গাজীপুরের সংরক্ষিত নারী আসনের এমপি তামান্না নুসরাত বুবলী, ও পলাশের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব কামরুল আশরাফ খান পোটন, পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন ও ঘোড়াশাল পৌরমেয়র আল মুজাহিদ হোসেন তুষার প্রমুখ।

 

ত্রি-বার্ষিক সম্মেলনে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক  জি.এম.তালেব হোসেন। এর আগে উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল ও স্বার্থক করার লক্ষে সকাল থেকেই বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা থেকে নেতাকর্মীরা ব্যানার-ফেস্টুন নিয়ে মিছিল সহকারে সম্মেলনে যোগ দান করেন।

 

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে উপস্থিত কাউন্সিলরদের সর্বসম্মতিক্রমে তৃতীয় বারের মতো পলাশ উপজেলা আওয়ামীলীগের সভাপতি হিসেবে নরসিংদী-২ পলাশ আসনের এমপি আলহাজ্ব ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলিপ ও সাধারণ সম্পাদক হিসেবে জিনারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল ইসলাম গাজীকে প্রথম বারের মতো নির্বাচিত করা হয়।

 

 

একুশে সংবাদ.কম/প.শ.জা.হা

Link copied!