ঢাকা বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে নিহতের সংখ্যা বেড়ে ৪


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১১:১৭ এএম, ২৬ জানুয়ারি, ২০২২
নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে নিহতের সংখ্যা বেড়ে ৪
ছবি একুশে সংবাদ

ছবি একুশে সংবাদ

বুধবার (২৬ জানুয়ারি) সকাল সাড়ে ৭টায় নীলফামারীর দারোয়ানীতে লেভেলক্রসিংয়ে বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও চারজন। তারা সবাই উত্তরা ইপিজেডের শ্রমিক বলে জানা গেছে।

নিহতরা হলেন রোমানা আক্তার (৩৫), সায়েরা বেগম (৩৩) ও শেফালী অক্তার (২৮)। এছাড়া আহতরা হলেন মিনা পারভীন, নাসরিন আক্তার, কুলসুমা, অহিদুল ইসলাম ও রওশন আরা। হতাহতরা সদর উপজেলার সোনারায় ইউনিয়নের ধনীপাড়া এলাকার বাসিন্দা।


ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক আমির আলী এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘটনাস্থলে একজন এবং হাসপাতালে নেওয়ার পথে দুইজন মারা যান। এছাড়া আহত দুজনকে নীলফামারী জেনারেল হাসপাতালে ও দুজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। সকালে একটি অটোরিকশাযোগে উত্তরা ইপিজেডের কয়েকজন শ্রমিক কর্মস্থলে যাচ্ছিলেন। এ সময় নীলফামারী-সৈয়দপুর রেলপথের দারোয়ানীতে অটোরিকশাটি লেভেলক্রসিং অতিক্রম করার সময় নীলফামারী থেকে রাজশাহীগামী বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনটি অটোরিকশাটিকে ধাক্কা দেয়।


নীলফামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ জানান ‘অটোরিকশায় ৮ জন যাচ্ছিলেন উত্তরা ইপিজেডে। কুয়াশার কারণে বুঝতে না পারায় লেভেলক্রসিং অতিক্রম করার সময় ট্রেন দুর্ঘটনায় পড়েন তারা। 

একুশে সংবাদ/ঢাপো/এইচ আই